বাংলার সময় মধ্যযুগীয় কায়দায় কিশোরকে নির্যাতন, ব্যবসায়ী আটক

১০-০৬-২০২০, ২১:১২

সময় সংবাদ

fb tw
মধ্যযুগীয় কায়দায় কিশোরকে নির্যাতন, ব্যবসায়ী আটক
12
লালমনিরহাট শহরের প্রাণকেন্দ্র মিশন-মোড়ে চুরির অভিযোগে এক কিশোরকে অমানবিকভাবে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর আশরাফ আলী লাল নামের এক ব্যবসায়ীকে মঙ্গলবার (৯জুন) মধ্যরাতে আটক করেছে সদর থানা পুলিশ। 
এর আগে মঙ্গলবার রাত দশটার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি আপলোড করার পর তা দ্রুত ভাইরাল হয়। এঘটনায় মামলা দায়ের হওয়ার পর পুলিশ বুধবার (১০ জুন) আরও ৩জনকে গ্রেফতার করে। ভাইরাল হওয়া দুই মিনিট ৪৩ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, ব্যবসায়ী আশরাফ আলী লালসহ আরও দুই তিনজন কিশোরটিকে বারবার মাটিতে ফেলে বেধড়ক মারধর এবং পা দিয়ে মুখ ও গলা চেপে ধরছেন। আত্মরক্ষায় ছেলেটি অনেকের পা জড়িয়ে ধরলেও কেউ রক্ষা করতে এগিয়ে আসেননি।
পেশায় ব্যবসায়ী আশরাফ আলী জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক। শহরের মিশন মোড়ে তার মালিকানাধীন সীমান্ত শপিং কমপ্লেক্সের নিচতলায় মঙ্গলবার দুপুরের দিকে নির্যাতনের এ ঘটনা ঘটে।  
জানা যায়, মমিনুল তার মায়ের চিকিৎসার খরচ যোগাতে ওই ভবনের নিচে থাকা একটি ইজিবাইক থেকে সরিষার তেলের একটি জারিকেন চুরির অপরাধে ওই কিশোরকে প্রথমে আটক করে কয়েকজন। পরে তাকে ভবন মালিক আশরাফ আলী লালের হাতে তুলে দেয়া হলে তিনিসহ কয়েকজন মধ্যযুগীয় কায়দায় কিশোরটিকে নির্যাতন শুরু করেন। নির্যাতিত কিশোর তার মায়ের অসুস্থতার কারণে তেল চুরির কথা স্বীকার করে বলেন, আশরাফ আলীর আগেও অটো চালকসহ বেশ কয়েকজন আমাকে মারপিট করে। পরবর্তীতে আশরাফ আলী লাল এসে আমার ওপর অমানবিক নির্যাতন চালায়। আমি অনেক চেষ্টা করে তার হাত থেকে রক্ষা পাইনি। নির্যাতিত ওই কিশোরসহ ন্যায় বিচার দাবী করেছেন লালমনিরহাটের মানুষ। 
এ ঘটনায় নির্যাতনের শিকার মমিনুল বাদী হয়ে ৬ জনকে আসামি করে লালমনিরহাট সদর থানায় বুধবার একটি মামলা দায়ের করেছে। এরপরেই থানা পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আরও ৩ জনকে আটক করে। এরা হলো- অটো চালক বিমল চন্দ্র (৩৮), মধুচন্দ্র রায় (৩২) ও আব্দুল মান্নান (২৬)।
বুধবার বিকেলে সদর থানা পুলিশ ওই চারজনকে লালমনিরহাট জেলা জজকোর্টে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা জানান,  ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর আমরা দ্রুত অভিযুক্ত আশরাফ হোসেন লালমিয়াকে গ্রেফতার করি। মামলা দায়েরের পর আরো তিনজনকে গ্রেফতার করা হয়। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop