বাংলার সময় বিয়ের দাবিতে যুবকের বাড়িতে গৃহবধূর অনশন

০৭-০৬-২০২০, ০০:৩৮

মোফাখখারুল ইসলাম মজনু

fb tw
বিয়ের দাবিতে যুবকের বাড়িতে গৃহবধূর অনশন
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণের শিকার গৃহবধূ (২২) বিয়ের দাবিতে তিনদিন ধরে ওই যুবকের বাড়ির মূল দরজার সামনে অনশন করছেন। এ ঘটনায় ওই যুবককে পালানোর সুযোগ করে দিয়েছে তার পরিবার। আর ওই গৃহবধূকে বাড়িতে ঢুকতে বাধা দিচ্ছেন যুবকের বাবা, মা ও ভাই।
শনিবার (৬ জুন) দুপুরে সরেজমিনে গিয়ে জানা গেছে, বাড়িটির মূল দরজার সামনে ওই গৃহবধূ বৃষ্টির পানিতে ভেজা অবস্থায় অনশন করছেন, বিয়ের দাবিতে। অভিযুক্ত ওই যুবকের নাম মো. রাশেদ আলী (২৫)। তিনি পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব জগতবেড় গ্রামের আব্দুল আজিজের ছেলে।
স্থানীয়রা জানান, ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পূর্ব জগতবেড় গ্রামের আব্দুল আজিজের ছেলে রাশেদ আলী (২৬) প্রতিবেশী মজিবুল ইসলামের স্ত্রী গৃহবধূকে ফুঁসলিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। এ নিয়ে কয়েক বার গ্রাম্য সালিসও হয়েছে। 
ওই গৃহবধু জানান, রাশেদ আলী তাকে ফুঁসলিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। এ ছাড়াও প্রায়ই ভয় দেখায় যে তার স্বামীকে ছেড়ে তাকে (রাশেদকে) বিয়ে না করলে তার সন্তানকে হত্যা ও ধর্ষণের ঘটনা সকলকে জানিয়ে জীবন ধ্বংস করে দেবে। বিয়ের কথা বলে বৃহস্পতিবার বিকালে তার বাড়িতে আসতে বলে। স্বামী, সন্তান ছেড়ে তার বাড়িতে আসলে রাশেদের পরিবারের লোকজন রাশেদকে পালানোর ব্যবস্থা করে দেয়। দিশেহারা হয়ে ঝড়-বৃষ্টিতে ভিজে বাড়ির মূল দরজার সামনে তিন দিন ধরে অবস্থান করছি। এ অবস্থায় রাশেদের পরিবারের লোকজন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছে বলেও জানান ওই গৃহবধূ।
জগতবেড় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল করিম বলেন, গৃহবধূকে যুবক রাশেদ ভুলভাল বুঝিয়ে একবছর আগে ঢাকা নিয়ে গিয়েছিল। পরে গ্রাম্য সালিসে রাশেদকে সতর্ক করা হয়। বর্তমানে আবারও এ ধরনের ঘটনায় গৃহবধূ রাশেদের বাড়িতে আসায় এ বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান নবিবর রহমান ও পাটগ্রাম থানার ওসিকে বিষয়টি জানানো হয়েছে। 
পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, ‘বিষয়টি শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop