বাংলার সময় খুলনায় করোনা আক্রান্ত আরেকজনের মৃত্যু

০৬-০৬-২০২০, ২২:২৬

তারিকুল হাসান

fb tw
খুলনায় করোনা আক্রান্ত আরেকজনের মৃত্যু
খুলনা মহানগরীর বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার (৬ জুন) দুপুরে আমীর হোসেন (৭৫) নামে করোনা আক্রান্ত আরেক রোগীর মৃত্যু হয়েছে। তার বাড়ি যশোর জেলার অভয়নগর থানার নওয়াপাড়া এলাকায়। তিনি তথ্য গোপন করে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
হাসপাতালের কর্নধার ডা. গাজী মিজানুর রহমান জানান, স্ট্রোক ও কিডনি রোগে আক্রান্ত যশোরের নওয়াপাড়া এলাকার আমীর হোসেন এক সপ্তাহ আগে এই হাসপাতালে ভর্তি হন। শনিবার দুপুরে তিনি মারা গেছেন। তিনি যে করোনায় আক্রান্ত ছিলেন সেই তথ্য তার পরিবার গোপন করেছে। এর ফলে তারা এখন বিপাকে পড়েছেন। তিনি জানান, হাসপাতালের একটি আইসিইউ এখন লকডাউন করা হবে। 
যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান রিজভি জানান, গত ৩০ মে আমীর হোসেনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। শুক্রবার তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। এরপর শনিবার তিনি মারা গেছেন। 
অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হোসাইনও মৃত আমীর হোসেন করোনায় আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত করেছেন। তিনি জানান, স্বাস্থ্যবিধি মেনে নওয়াপাড়ার শংকরপাশা এলাকায় তার দাফন সম্পন্ন হয়েছে।    
এ নিয়ে খুলনায় করোনা আক্রান্ত ৬ জনের মৃত্যু হলো। শনিবার বিকালে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন নড়াইলের একটি মসজিদের ইমাম মোঃ আলী মিয়া মারা যান। এর আগে খুলনার রূপসা উপজেলার ৩ জন ও দিঘলিয়া উপজেলার ১ জন মারা যান।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop