বাংলার সময় মুকসুদপুরে করোনায় আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু

০৬-০৬-২০২০, ২২:০৯

এস এম আমির হামজা

fb tw
মুকসুদপুরে করোনায় আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু
গোপালগঞ্জের মুকসুদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্যক্তির (৬৫) মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) বিকেল ৫টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান। তার বাড়ি মুকসুদপুর পৌরসভার চন্ডিবরদি গ্রামে। তিনি বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর অবসরপ্রাপ্ত সদস্য ছিলেন।
 
মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক কর্মকর্তা ডা. মমিন-উল-হাবিব জানান, মুকসুদপুর উপজেলা চন্ডিবর্দি গ্রামের ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। গত ২ জুন করোনা পজিটিভ আসে। পরে তিনি নিজ বাড়িতে আইসোলেসনে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। নুরু কাজি আগে থেকেই শ্বাসকষ্ট ও রক্তচাপে ভোগছিলেন। আমরা তাদের আগেই বলেছিলাম আপনারা এই রোগীকে ফরিদপুর হাসপাতালে নিয়ে যান। কিন্তু তারা আমাদের কথা শুনেনি। আজ শনিবার হঠাৎ করে তার শ্বাসকষ্ট বেড়ে তার শারীরক অবস্থার অবনতি হয়। পরে তারা আমাদের কাছে মোবাইল ফোনে অ্যাম্বুলেন্স চায়। আমরা অ্যাম্বুলেন্স নিয়ে পৌঁছানোর আগেই তিনি মারা যান। 
তিনি আরো বলেন, নিহত ওই ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হওয়ার পর গত ৪ জুন তার স্ত্রী ও সন্তানের  নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে ৫ জুন (শুক্রবার) তাদের শরীরেও করোনা পজিটিভ আসে। তারা সবাই নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন । 
এ নিয়ে মুকসুদপুর উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৬৭ জন, সুস্থ্য হয়েছেন ২৬ জন, মৃত্যু হয়েছে ১ জনের। জেলায় এনিয়ে করোনায় আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে । 
জেলা থেকে মোট ৩ হাজার ২১৮ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। এরমধ্যে ২৪২ জনের রির্পোট পজিটিভ এসেছে । আক্রান্তদের মধ্যে ২ জন মারা গেছেন। বাকিদের মধ্যে ১২০ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ১২০ জন নিজ বাড়ি ও জেলার ৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
এর আগে জেলায় ২৪২ করোনা রোগী শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ৫৭ জন, কাশিয়ানী উপজেলায় ৬৪ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় ৪ চিকিৎসকসহ ৩৬ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৩৮ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও একজন নার্সসহ ৪৭ জন রয়েছেন। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop