মহানগর সময় ৭২ ঘণ্টা পর নাসিমের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা

০৬-০৬-২০২০, ১৯:৫২

সময় নিউজ প্রতিবেদক

fb tw
৭২ ঘণ্টা পর নাসিমের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা
সাবেক স্বাস্থ্যমন্ত্রী এবং বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন। তাকে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজ হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছে। শনিবার (০৬ জুন) চিকিৎসকরা জানান ৭২ ঘণ্টা পার হলে তারা পরবর্তী সিদ্ধান্ত নিবেন।
এর আগে  ৪৮ ঘণ্টা থেকে পর্যবেক্ষণের রাখার কথা বলেছিলেন চিকিৎসকরা। সেটি বাড়িয়ে ৭২ ঘণ্টা করা হয়েছে বলে জানিয়েছেন মোহাম্মদ নাসিমের ছেলে তানভির শাকিল জয়।
এর আগে পহেলা জুন রক্তচাপজনিত সমস্যা নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।
সেখানে তিনি চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ভোর রাতে স্ট্রোক করায় তার অবস্থার অবনতি ঘটে। এতে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। এরপর থেকেই থাকে হাসপাতালের আইসিইউতে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়।
মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র। ২০১৪ সালের সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্যমন্ত্রী ছিলেন। এর আগে ১৯৯৬–২০০১ সালের আওয়ামী লীগ সরকারের সময় একাধিক মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন তিনি। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং জাতীয় চার নেতার একজন শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর পুত্র মোহাম্মদ নাসিম।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop