বাংলার সময় লুডু খেলার কথা বলে শিশুকে পায়ু পথে ধর্ষণ

০৬-০৬-২০২০, ০১:২৭

মো. ফজলুর রহমান

fb tw
লুডু খেলার কথা বলে শিশুকে পায়ু পথে ধর্ষণ
কিশোরগঞ্জের ভৈরবের শম্ভুপুর এলাকায় ৫ বছরের এক শিশু কে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী কিশোর আজিজুলের বিরুদ্ধে। সে ওই এলাকার তৌফিক মিয়ার ছেলে। ঘটনার পর পর অভিযুক্ত পালিয়ে যাত্তয়ায় পুলিশ তাকে আটক করতে পারেনি। ভৈরব উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলমাত পাওয়ার কথা জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক সাদিয়া সুলতানা।
পুলিশ ও শিশুর পরিবারের সদস্যরা জানায় বৃহস্পতিবার (৪ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে মোবাইলে লুডু খেলার কথা বলে শিশুটিকে ঘরে ডেকে নেয় আজিজুল। পরে সুযোগ বুঝে তাকে পায়ু পথে ধর্ষণ করে সে। রাতে শিশুর প্রচন্ড পেট ব্যথা শুরু হলে শিশু তার মাকে সব খুলে বলে। সকালে বিষয়টি ছেলের বাবা মাকে বিষয়টি জানানোর পর কোন পাত্তা না দেয়ায় বিকেলে শিশুটিকে একটি বেসরকারী হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পরে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর ঘটনা শুনে কর্তব্যরত চিকিৎসক সাদিয়া সুলতানা পুলিশকে খবর দেয়।
চিকিৎসক সাদিয়া সুলতানা বলেন, আমি প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত পেয়েছি, তবে অধিকতর পরীক্ষা ও চিকিৎসার জন্য তাকে কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। 
ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. শাহিন বলেন, আমরা ঘটনার সত্যতা পেয়েছি, আজ রাতেই শিশুর বাবার লিখত অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেয়া হবে এবং আসামি কে আইনের আওতায় আনা হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop