বাংলার সময় করোনা আক্রান্তদের বাড়ি গিয়ে ত্রাণ দিলেন এমপি দুদু

০৫-০৬-২০২০, ২১:২৮

শাহিদুল ইসলাম সবুজ

fb tw
করোনা আক্রান্তদের বাড়ি গিয়ে ত্রাণ দিলেন এমপি দুদু
জয়পুরহাটে করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু।
শুক্রবার (৫ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত জয়পুরহাট সদর উপজেলার দোগাছি, পালি, পাঁচবিবি উপজেলার আটাপাড়া ও ধরঞ্জিতে করোনা আক্রান্ত এলাকায় গিয়ে করোনা রোগীর স্বজনদের হাতে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী ও নগদ ২ হাজার টাকা প্রদান করেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু।
জানা গেছে, জেলায় বর্তমানে ২০৩ জন করোনা রোগী শনাক্ত। তার মধ্যে ৮২ জনই জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার। এদের মধ্যে অধিকাংশই দরিদ্র। তাদের আইসোলেশনে নেয়ার পর থেকে পরিবারের লোকজনের দিন কাটছে অতি কষ্টে। সেই বিষয়টি বিবেচনায় নিয়ে দরিদ্র পরিবারে খাদ্য সহযোগিতা ও নগদ অর্থ দেয়া শুরু করেন সামছুল আলম দুদু।
এ বিষয়ে সামছুল আলম দুদু বলেন, করোনাভাইরাস আক্রান্তদের অবহেলার চোখে নয়চ তাদের সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা প্রয়োজন। আক্রান্ত পরিবারের আশপাশের পরিবারগুলোকে সচেতন করা হয়েছে। যেন তারা স্বাস্থ্যবিধি মানেন এবং আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের প্রতি সংবেদনশীল থাকেন। পরিবারগুলোর একমাত্র উপার্জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের পরিবারগুলো অনেক কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে করোনায় আক্রান্ত প্রতিটি পরিবারকে পর্যায়ক্রমে নানাভাবে সহযোগিতা দেওয়া হচ্ছে।
বিতরণের সময় উপস্থিত ছিলেন ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন, আয়মা রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল আলম বেনু, জয়পুরহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন হিমুসহ স্থানীয় সংবাদকর্মীরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop