বাংলার সময় কিশোরগঞ্জে পলাতক আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন পুলিশের বাধায় পণ্ড

০৫-০৬-২০২০, ১৯:৪৯

ফজলুর রহমান

fb tw
কিশোরগঞ্জে পলাতক আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন পুলিশের বাধায় পণ্ড
লিবিয়ায় পাচারকারী চক্রের গুলিতে ২৬ বাংলাদেশি হত্যার প্রতিবাদে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ভৈরব শাখার আয়োজনে সকাল ১১টায় ভৈরব দুর্জয় মোড়ে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে মানবাধিকার কর্মিসহ নিহতদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। অনুমতি না থাকার অজুহাতে পুলিশ ১০ মিনিট পর মানববন্ধন পণ্ড করে দেয়।
মানববন্ধন থেকে মানবাধিকার বাস্তবায়ন সংস্থার ভৈরব শাখার সভাপতি আবুবক্কর সিদ্দিক ও সাধারণ সম্পাদক আবুল কালাম জানান, লিবিয়ার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করায় র‍্যাবকে ধন্যবাদ জানিয়ে পলাতক অন্যান্য আসামি ও তাদের সহযোগীদের খুঁজে বের করে আইনের আত্ততায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় সামাজিক দূরত্ব মেনে পালিত মানববন্ধন কর্মসূচি পণ্ড করে দেয়ায় পুলিশের সমালোচনা করেন লিবিয়ায় পাচারকারী চক্রের গুলিতে নিহত আকাশের পরিবারের সদস্যরা। লিবিয়ায় নিহত আকাশের বাবা মেহের আলী বলেন, বয়স হয়ে গেছে। তবে মরার আগে পাচারকারী তানজিমুলের বিচারটা যেন দেখে যেতে পারি-এটাই প্রত্যাশা করি।
ভৈরব থানার পরিদর্শক বাহালুল খান বাহার বলেন, লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় মামলা হয়েছে। আসামিও কয়েকজন ধরা পড়েছে। তাছাড়া করোনা সংক্রমণ বৃদ্ধি পাত্তয়ায় যে কোনো গণজমায়েত নিষিদ্ধ। তাই জনসার্থে এটা করতে দেয়া হয়নি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop