বাংলার সময় করোনাকালে বিয়ে, কনের বাবা-বরকে জরিমানা

০৫-০৬-২০২০, ১৭:৪৩

এস এম আমির হামজা

fb tw
করোনাকালে বিয়ে, কনের বাবা-বরকে জরিমানা
গোপালগঞ্জের কাশিয়ানীতে নিষেধাজ্ঞা অমান্য করে লোক সমাগম করে পৃথক দু’টি বিয়ের আয়োজন করায় দুই কনের বাবা, বর ও এক বরযাত্রীকে ২৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার (৫ মে) দুপুরে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাব্বির আহমেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। এ সময় তিনি বর ও কনে পক্ষের কাছ থেকে ৫ এর অধিক লোক সমাগম না করার অঙ্গীকারনামা নেন।
কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.  সাব্বির আহমেদ জানান, কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের শাফলীডাঙ্গা গ্রামের রকিবুল ইসলাম নিষেধাজ্ঞা অমান্য করে মেয়ের বিয়ে আয়োজন করেন। এতে করোনাকালীন স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব না মেনে একই উপজেলার রামদিয়া এলাকা থেকে বরযাত্রীসহ বিয়ে করতে আসায় বর জোবায়ের হোসেন মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা ও কনের বাবা রকিবুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিয়েতে মাদারীপুরের রাজৈর উপজেলা থেকে এনায়েত হোসেন নামে এক ব্যক্তি বরযাত্রীর সঙ্গে আসায় তাকে এক হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া একই উপজেলার সাজাইল ইউনিয়নের মাজড়া গ্রামের সৈয়দ এনায়েত আলী নিষেধাজ্ঞা না মেনে তার মেয়ের বিয়ের আয়োজন করায় তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ বিয়েতে ৫-এর অধিক বরযাত্রী না আনার জন্য অঙ্গীকারনামা নেয়া হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop