মহানগর সময় ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা-ফেনসিডিলসহ গ্রেফতার ৪

০৫-০৬-২০২০, ১৫:১৭

উজ্জল চক্রবর্তী

fb tw
ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা-ফেনসিডিলসহ গ্রেফতার ৪
করোনাকালেও থেমে নেই মাদক পাচার। বেশ কিছুদিন বন্ধ থাকার পর ফের হবিগঞ্জ থেকে ঢাকায় পাচারকালে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক উদ্ধার করে র‌্যাব। এ সময় চার জনকে গ্রেফতার করা হয়।
শুক্রবার (৫ জুন) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলা সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে গাড়ি থামিয়ে তল্লাশি করে তাদের গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতাররা হলেন- ঝালকাঠি সদরের বাসিন্দা গ্রামের মো. রানা, নাটোরের হার্ট সিংহার্দ গ্রামের মো. মান্না, হবিগঞ্জের মাধবপুরের মো. সাজন মিয়া ও কালিকাপুরের মো. রিপন।
র‌্যাব সূত্র জানায়, একটি মাদক কারবারি চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ডভ্যানে করে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রি করে বলে তাদের কাছে তথ্য ছিল। সকালে কতিপয় মাদক কারবারি শায়েস্তাগঞ্জ থেকে ঢাকা মেট্রো-উ-১২-০৫৬৮ হলুদ রংয়ের কাভার্ডভ্যানে করে মাদকদ্রব্যের একটি বড় চালান ঢাকার উদ্দেশে নিয়ে যাচ্ছে বলে খবর আসে। এরই পরিপ্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক দল সকাল ৮টা ১০ মিনিট থেকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলা সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার কাছে অবস্থান নিয়ে তল্লাশি শুরু করে। এরপর ৯টার দিকে ওই কাভার্ডভ্যানটি থামিয়ে অভিযান চালিয়ে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
আগেও হবিগঞ্জ থেকে বেশ কয়েকটি গাঁজার চালান আটক করে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop