বাংলার সময় নেত্রকোনায় জনপ্রতিনিধিসহ ১৫ জুয়াড়ি আটক

০৫-০৬-২০২০, ১৪:৪৩

আলপনা বেগম

fb tw
নেত্রকোনায় জনপ্রতিনিধিসহ ১৫ জুয়াড়ি আটক
নেত্রকোনার মদন ও কেন্দুয়া দুই উপজেলায় জুয়ার আসর থেকে তিন জনপ্রতিনিধিসহ মোট ১৫ জুয়াড়িকে আটকের পর আদালতে পাঠিয়েছে পুলিশ।
শুক্রবার (৫ জুন) দুপুরে জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে তাদের পাঠানো হয়। বৃহস্পতিবার (৪ জুন) রাতে মদন উপজেলার মাঘান ইউনিয়নের গোবন্দশ্রী গ্রামের জয়বাংলা বাজারের মাঠ থেকে চার জন এবং উচিৎপুর ট্রলার ঘাট থেকে দুজন, কেন্দুয়া উপজেলার পৌর শহরের সাউদপাড়া এলাকার এনামুল হকের বাসা থেকে অভিযান চালিয়ে আরও ৯ জনকে আটক করে কেন্দুয়া থানা পুলিশ। এদের মধ্যে দু জন কেন্দুয়া পৌরসভার কাউন্সিলর, একজন ইউপি সদস্য। এছাড়াও এদের মধ্যে রয়েছেন ব্যবসায়ী, বিএনপি ও যুবলীগের নেতা।
আটক জুয়াড়িরা হলেন- উপজেলার চিরাং ইউনিয়নের যুবলীগের সম্পাদক মো. মোস্তফা, কিশোরগঞ্জ জেলার মো. বিল্লাল হোসেন, কেন্দুয়া সাউদপাড়ার মো. রতন মিয়া, বর্তমান কেন্দুয়া পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ভাই মো. আব্দুল কাইয়ূম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনিসুর রহমান রতন, কেন্দুয়া বাজারের ব্যবসায়ী মো. হায়দার আলী, কান্দিউড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর ইউপি সদস্য মো. আবু হারেছ, বাজারের ব্যবসায়ী জুয়েল মিয়াও কেন্দুয়া উপজেলা কৃষক দলের সভাপতি মো. রেজাউল হাসান সুমন।
কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। এরা সবাই পেশাদার জুয়াড়ি। এলাকায় তাদের প্রভাবও বেশি। এদের জন্য যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। সবাকেই আদালতে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop