মহানগর সময় নাসিমের অস্ত্রোপচার সফল

০৫-০৬-২০২০, ১৩:৫৫

মহানগর সময় ডেস্ক

fb tw
সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে। শুক্রবার (৫ জুন) ভোরে তার স্ট্রোক করায় অবস্থার অবনতি ঘটে।
এরপর তার জরুরি অস্ত্রোপচার করা হয়। মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।
বিপ্লব বড়ুয়া জানান, সকালে হঠাৎ করে স্ট্রোক করায় অবস্থা খারাপ হয়ে গেছে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার পরিকল্পনা থাকলেও তা সম্ভব হয়নি।
মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে। তার শারীরিক অবস্থার এখন স্থিতিশীল রয়েছে। তবে ৪৮ ঘন্টা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখতে হবে বলে জানান চিকিৎসকরা। তার রোগমুক্তির জন্য আমরা সবার কাছে দোয়া কামনা করছি।
তিনি আরও জানান, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মোহাম্মদ নাসিমের ছেলে তানভির শাকিল জয়ের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন। সার্বক্ষণিক তাদের খোঁজ খবর রাখছেন প্রধানমন্ত্রী।
এর আগে ১ জুন রক্ত-চাপজনিত সমস্যা নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার করোনা ভাইরাস শনাক্ত হয়। এর পর থেকে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন।
মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্রও তিনি। ২০১৪ সালের সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান মোহাম্মদ নাসিম।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop