বাংলার সময় তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, নারীসহ আহত ১২

০৫-০৬-২০২০, ০১:৪০

শহিদুল ইসলাম হিরা

fb tw
তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, নারীসহ আহত ১২
শেরপুরের নালিতাবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।
আহতদের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে এক নারীকে আহত অবস্থায় শেরপুর জেলা হাসপাতালে চিকিৎসা (হাত ভেঙ্গে যাওয়ায়) দিয়ে ছেড়ে দেয়া হয়। বৃহস্পতিবার (৪ জুন) বিকালে উপজেলার সীমান্ত ঘেষা রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গ্রামে এই ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গ্রামের কৃষক মোতালেব ওরফে কাইল্লা তার উৎপাদিত বোরো ধান বাজারে আনতে গতকাল বুধবার (৩ জুন) স্থানীয় অটো চালক জাহাঙ্গীরের সাথে চুক্তি করেন। আজ বৃহস্পতিবার সকালে অটো চালক জাহাঙ্গীর সেই ধান বাজারে না নিয়ে অন্য কৃষকের ধান বাজারে নিয়ে যান এবং দুপুরে মোতালেবের বাড়িতে ধান আনতে যায়। কিন্তু দুপুর হয়ে যাওয়ায় ধানের সটিক মূল্য না পাওয়ার শঙ্কায় মোতালেব অটোতে করে ধান বাজারে নিতে অস্বীকৃতি জানায়। এসময় অটোচালক জাহাঙ্গীর অটো ভাড়া দাবি করলে এ নিয়ে উভয়ের মাঝে তর্ক ও পরে হাতাহাতি হয়। বিষয়টি স্থানীয়রা চেয়ারম্যানের মাধ্যমে আগামী রোববার মিমাংসার আশ্বাসে উভয় পক্ষ নিবৃত হয়। 
পরে বিকেলে কালাকুমা শিমুলতলা তিন রাস্তায় মোতালেবের পক্ষের মৌলভী আইয়ুব আলী মাদরাসায় আসার সময় জাহাঙ্গীর তার পথ রোধ করে মারধর শুরু করেন। খবর পেয়ে মুহূর্তেই উভয়পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে হাজির হয় ও দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়।
এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল টেলিফোনে জানান, ঘটনা শুনেছি। এখনও কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop