বাংলার সময় ঝিনাইদহে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

০৪-০৬-২০২০, ২৩:২৫

সোহাগ আলী

fb tw
ঝিনাইদহে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা
ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকপুর ইউনিয়নের হরিশংকরপুর গ্রামে আলাপ শেখ (৫৫) নামের আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনার পর সংঘর্ষে আহত হয়েছে আরও ১০ জন। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িঘর। নিহত আলাপ শেখ হরিশংকরপুর গ্রামের মৃত ভোলায় শেখের ছেলে।
বৃহস্পতিবার (৪ জুন) বিকালে সদর উপজেলার মিয়াবাড়ি এলাকায় প্রতিপক্ষের কোপে জখম হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়-সেখানে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
স্থানীয়রা জানান, হরিশংকরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম ও সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বেশ কয়েকদিন যাবৎ উভয়পক্ষের লোকজনের মাঝে উত্তেজনাও চলছিল। বৃহস্পতিবার বিকালে খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থক আলাপ শেখ, নুর ইসলামসহ আরও কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মীরা একটি বিয়ের দাওয়াত শেষে হরিশংরপুর বাজারের দিকে যাচ্ছিল।
পথিমধ্যে মিয়াবাড়ি এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাদের এলোপাতাড়ি মারধর করে ও আলাপ শেখ এবং নুর ইসলামকে কুপিয়ে যখম করে। ঘটনার সংবাদ শুনে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনাস্থল থেকে আহত আলাপ শেখ ও নুর ইসলামকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আলাপ শেখকে মৃত ঘোষণা করেন। 
এদিকে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়ি ঘর। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop