বাংলার সময় বেনাপোল বন্দরে ভুয়া কাস্টমস নিলাম কর্মকর্তা গ্রেফতার

০৪-০৬-২০২০, ২২:৩৯

আজিজুল হক

fb tw
বেনাপোল বন্দরে ভুয়া কাস্টমস নিলাম কর্মকর্তা গ্রেফতার
বেনাপোল স্থলবন্দরে কাস্টমস হাউসের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে আরমান নামে এক ভুয়া নিলাম কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। সে বিভিন্ন সময় কাস্টমস কর্মকর্তা সেজে মোটরসাইকেল বিক্রির কথা বলে ক্রেতাদের সাথে প্রতারণা করে আসছিল।
বৃহস্পতিবার(০৪ জুন) পোর্টথানা পুলিশ প্রতারক আরমানকে গ্রেফতার করে। অভিযুক্ত আরমান কুমিল্লার মৃত শাহ আলমের ছেলে। সে বিভিন্ন সময় কাস্টমস কর্মকর্তা সেজে মোটরসাইকেল বিক্রির কথা বলে ক্রেতাদের সাথে প্রতারণা করে আসছিল।
কাস্টমস ও পুলিশ সুত্রে জানা যায়, সীমান্ত পথে অবৈধভাবে ভারত থেকে নিয়ে আসা মোটরসাইকেল বিভিন্ন সংস্থার হাতে আটকের পর জমা হয় কাস্টমস নিলাম শাখায়। পরবর্তীতে কাস্টমস হাউস রাজস্ব বোর্ডের নির্দেশ অনুযায়ী, মোটরসাইকেলগুলোকে নিলামে উঠায়। নিলাম থেকে মোটরসাইকেলগুলো বিভিন্ন ক্রেতাগণ ক্রয় করে থাকেন। প্রতারক চক্র এই সুযোগ কাজে লাগিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেনাপোল কাস্টমস হাউসকে ফলোআপ করে ফেইসবুকে বাইক সেল অফিসিয়াল পেজ নামে একটি ভুয়া পেজ খোলে। পরে দেশের বিভিন্ন মোটরসাইকেল ক্রেতাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে আসছিলো। পরে বিষয়টি বেনাপোল কাস্টমস হাউসের দৃষ্টিগোচর হলে ডিজিটাল নিরাপত্তা আইনে বেনাপোল কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা নাঈম মিরন বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার আসামিকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।
 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop