বাংলার সময় কিশোরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে প্রাণ গেল তিনজনের

০৪-০৬-২০২০, ২১:৫৯

মো. ফজলুর রহমান

fb tw
কিশোরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে প্রাণ গেল তিনজনের
কিশোরগঞ্জের ভৈরবে বৃহস্পতিবার করোনা সংক্রমণের সংখ্যা ১৫০ এর ঘর ছুঁয়েছে। একই সঙ্গে উপসর্গ নিয়ে নতুন করে মারা গেছেন আরও তিনজন। বুধবার মারা যান চারজন। এই নিয়ে দুদিনে মারা গেলেন সাতজন। 
বৃহস্পতিবার (৪ জুন) নতুন করে আরও আটজনের করোনা শনাক্ত হয়েছে। সর্বমোট সংক্রমণের সংখ্যা ১৫০ স্পর্শ করল। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৮ জন।
বৃহস্পতিবার সকালে পৌর শহরের কেবি পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় এক ব্যক্তি মারা যান। তার বয়স ৫৫ বছর। পরিবারের সদস্যরা জানান, এক সপ্তাহ ধরে তিনি জ্বরে ভুগছিলেন। করোনা সন্দেহ হলেও পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়নি। এই অবস্থায় ভোর থেকে শ্বাসকষ্ট বাড়তে থাকে এবং সকাল সাতটার দিকে তিনি মারা যান।
উপসর্গ নিয়ে ভোর চারটায় মারা যান পৌর শহরের জগন্নাথপুর এলাকার ওলি বেপারির বাড়ির একজন। পরিবারের সদস্যরা জানান, ১০ দিন ধরে বৃদ্ধের জ্বরের সঙ্গে সর্দি ছিল। করোনা সংক্রমণ ছিল কিনা জানতে তারও নমুনা নেওয়া হয়নি। ভোর তিনটার দিকে শ্বাসকষ্ট শুরু হয় এবং এক ঘণ্টার ব্যবধানে তিনি মারা যান।
সকাল আটটার দিকে মারা যান আরও এক বৃদ্ধ। তিনি উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর এলাকার বাসিন্দা ছিলেন। তিনিও এক সপ্তাহের অধিক সময় ধরে জ্বর ও গলাব্যথায় ভুগছিলেন। তিনিও পরীক্ষার বাইরে ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, ঈদের পর থেকেই ভৈরবে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। লোকজনকে সচেতনতার জন্য চেষ্টা করেও জীবনযাত্রায় স্বাস্থ্যবিধি অনুসরণ করানো যাচ্ছে না। সব মিলিয়ে ভৈরবের পরিস্থিতি খুব খারাপ পর্যায়ে রয়েছে বলে তিনি জানান।
মারা যাওয়া ওই তিন ব্যক্তির লাশ দাফন করেছে ইসলামিক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী টিম। বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop