বাণিজ্য সময় মাত্র ৩ লাখ টাকায় পারিবারিক ভ্রমণে ভাড়া পাবেন আস্ত একটা বিমান!

০৪-০৬-২০২০, ২১:৪৯

বাণিজ্য সময় ডেস্ক

fb tw
মাত্র ৩ লাখ টাকায় পারিবারিক ভ্রমণে ভাড়া পাবেন আস্ত একটা বিমান!
করোনাভাইরাসের কারণে দেশের ভেতরে অনেকে বিভিন্ন স্থানে আটকা পড়ে আছেন। পরিবার-পরিজনের সঙ্গে দেখা করতে পারছেন না। অনেকের পরিবার নিয়ে কাঙ্ক্ষিত গন্তব্যে ফেরা হয়তো জরুরি। অনেকের দীর্ঘদিন ঘরে আটকে থেকে দম বন্ধ হবার উপক্রম। তাদের জন্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অভ্যন্তরীণ গন্তব্যে পারিবারিক ভ্রমণে চার্টার ফ্লাইট অফার দিচ্ছে। যাদের অর্থ আছে, সামর্থ আছে, তারা আস্ত একটি বিমান ভাড়া করতে পারবেন।
বৃহস্পতিবার (০৪ জুন) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে অফারটির বিস্তারিত তুলে ধরা হয়েছে। বলা হয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অভ্যন্তরীণ ৭টি গন্তব্যে ফ্যামিলি ট্রিপে চার্টার ফ্লাইট অফার দিচ্ছে।
এতে গন্তব্যে যাওয়া-আসা মিলিয়ে খরচ পড়বে মাত্র ৩ থেকে ৫ লাখ টাকা। এ ক্ষেত্রে সর্বোচ্চ ৫ ঘন্টা গ্রাউন্ড টাইম বরাদ্দ থাকবে। চার্টার ফ্লাইটের ভাড়া বিমানের ৭টি অভ্যন্তরীণ ডেস্টিনেসন এর জন্য প্রযোজ্য হবে। ৫ ঘণ্টার অতিরিক্ত গ্রাউন্ড সময়ের জন্য অতিরিক্ত চার্জ পরিশোধ করতে হবে। সেই সঙ্গে অন্যান্য শর্তও প্রযোজ্য হবে।
যোগাযোগ 01777715504; 01777715513। টিকিট ও ফ্লাইট  সংক্রান্ত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করুন : ০১৭৭৭৭১৫৬১৩-১৬। ওয়েবসাইট: www.biman-airlines.com।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop