বাংলার সময় বেনাপোলে ৬ ব্যবসায়ীকে ৬৭ হাজার টাকা জরিমানা

০৪-০৬-২০২০, ২১:৩৮

আজিজুল হক

fb tw
বেনাপোলে ৬ ব্যবসায়ীকে ৬৭ হাজার টাকা জরিমানা
করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় না রেখে ব্যবসা পরিচালনা ও অবৈধভাবে মাটি উত্তোলনের অভিযোগে বেনাপোল বন্দর এলাকার ৬ ব্যবসায়ীকে ৬৭ হাজার ১শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
 
বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে স্থানীয় পুলিশের সহায়তা নিয়ে শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) খোরশেদ আলম এ অভিযান পরিচালনা করেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট (ভূমি) খোরশেদ আলম জানান, করোনাভাইরাসের বিস্তার রোধকল্পে সীমিত পরিসরে নির্দিষ্ট সংখ্যক যাত্রী নিয়ে যানবাহন চলাচলের ওপর স্বাস্থ্যবিধি নিশ্চিতকল্পে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় দেখা যায়, অনেক মোটর ও যাত্রীবাহী গাড়ি স্বাস্থ্যবিধি ভঙ্গ করে যাত্রী বহন করছে ও দোকানের কাজ পরিচালনা করছে। পরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী, আদালত বসিয়ে অভিযুক্তদের অর্থদণ্ড করা হয়। এছাড়া অবৈধ ভাবে মাটি, বালু উত্তোলনের অভিযোগে তিন ব্যক্তিকে অর্থদণ্ড করা হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন, বেনাপোলের ভবাড়বেড় গ্রামের আবুবকর ছিদ্দিক, সিরাজ, কাগজপুকুরের মনিরুল ইসলাম। অন্যদিকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ অনুযায়ী কাগজপুকুর গ্রামের ফরহাদকে ৫০ হাজার টাকা, আদিল হোসেনকে ১৫ হাজার টাকা ও মাসুম বিল্লাকে এক হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop