মহানগর সময় নারায়ণগঞ্জে করোনার উপসর্গ নিয়ে বিএনপি নেতার মৃত্যু

০৪-০৬-২০২০, ১৭:১৯

শওকত আলী সৈকত

fb tw
নারায়ণগঞ্জে করোনার উপসর্গ নিয়ে বিএনপি নেতার মৃত্যু
নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী করিম করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।
গতকাল বুধবার (৩ জুন) রাত সাড়ে আটটার দিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। রাতেই পরিবারের লোকজন আশেপাশের কাউকে না জানিয়ে দাফন সম্পন্ন করে।
নিহতের ছেলে মাজাহারুল ইসলাম জানান, তার পিতা হাজী করিম দীর্ঘদিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। এছাড়া গত কয়েকদিন ধরে জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্টজনিত অসুখে ভুগছিলেন। বুধবার রাত সাড়ে আটটার দিকে শ্বাসকষ্ট বেড়ে গেলে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়ার পথে বাবা মৃত্যুবরণ করেন।
এদিকে স্থানীয়রা জানান, বিএনপি নেতা হাজী করিমের মৃত্যুর খবর তার পরিবারের পক্ষ থেকে এলাকায় কাউকে জানানো হয়নি। এমনকি আজ বৃহস্পতিবার (৪ জুন) সকাল নয়টায় জানাজার কথা বলে বুধবার রাত আড়াইটার দিকে নিহতের পরিবারের লোকজন নিজেরাই জানাজা পড়ে দাফন সম্পন্ন করে।
এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাঈদ আল মামুন বলেন, ঠাণ্ডা ও শ্বাসকষ্টজনিক কারণে এক ব্যক্তির মৃত্যু খবর শুনেছি। লাশ নাকি নিজেরা রাতেই দাফন করে ফেলেছে। তবে আমি বলব যিনি মৃত্যুবরণ করেছেন তার পরিবারের সদস্যরা সবাই যেন করোনার নমুনা পরীক্ষা করায় এবং নিয়ম নীতি মেনে চলেন। তা না হলে পরিবারের আরো কেউ আক্রান্ত হয়ে পড়লে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার আশংকা রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop