বাংলার সময় ফরিদপুরে আ. লীগ নেতার বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ

০৩-০৬-২০২০, ২০:২১

সুমন ইসলাম

fb tw
ফরিদপুরে আ. লীগ নেতার বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ
ফরিদপুরের বোয়ালমারীতে একটি মাদ্রাসার সরকারি গাছ অবৈধভাবে বিক্রিয় অভিযোগ উঠেছে জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগের এক নেতার বিরুদ্ধে। গাছগুলোর আনুমানিক মূল্য প্রায় লক্ষাধিক টাকা।
জানা গেছে, উপজেলার ময়না ইউনিয়নের হাটখোলারচর মোহাম্মদিয়া দাখিল মাদ্রাসার ছোট বড় ১৪টি মেহেগনী গাছ গত সোমবার (১ জুন) সকালে অবৈধ ভাবে বিক্রি করে দিয়েছেন মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও ময়না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু জাফর ছিদ্দিকী এবং মাদ্রাসা সুপার মাওলানা আবু জাফর। বর্তমানে বিক্রি করা গাছের কয়েকটি অংশ খরসূতি ঈদগাহ বাজার সংলগ্ন একটি স’মিলে রয়েছে। 
এ বিষয়ে মাদরাসার সুপার মাওলানা জাফর বলেন, মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি- কমিটির সব সদস্যদের সঙ্গে কথা বলে নতুন ভবন নির্মাণের জন্য গাছগুলো কেটেছে। ভবিষ্যতে মাদ্রাসার স্বার্থেই এ গুলো ব্যবহার করা হবে। 
মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আবু জাফর ছিদ্দিকী গাছ বিক্রয়ের বিষয়টি অস্বীকার করে বলেন, উন্নয়নের স্বার্থে গাছগুলো কাটা হয়েছে। 
প্রশাসনের অনুমতি নেয়া হয়েছে কি না-জানতে চাইলে তিনি বলেন, মাদ্রাসার উন্নয়নেই গাছগুলো ব্যবহার করা হবে তাই প্রশাসনের বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো অনুমতি নেয়া হয়নি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, গাছ কাটার বিষয়টি আমি জেনেছি। এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop