বাংলার সময় মাঝ নদীতে স্পিডবোটে বিস্ফোরণ, ৪ যাত্রী দগ্ধ

০৩-০৬-২০২০, ১৮:৫৫

মো. মনির হোসেন বাদল

fb tw
মাঝ নদীতে স্পিডবোটে বিস্ফোরণ, ৪ যাত্রী দগ্ধ
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে ৪ যাত্রী দগ্ধ হয়েছেন। বুধবার (৩ জুন) দুপুরে উপজেলার চরমোন্তাজ-গহীনখালী রুটের বুড়াগৌরাঙ্গ নদীর চ্যানেলে এ দুর্ঘটনা ঘটে। আহত যাত্রীদের গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। 
আহতরা হলেন- গলচিপা উপজেলার রফিকুল ইসলাম (৫০), রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের খোকন প্যাদা (৪০),  মো. মতিন হাওলাদার (৩০) ও আব্দুল্লাহ আল মহিদ (৯)। 
স্থানীয় সূত্র জানায়, রাঙ্গাবালী উপজেলার চর মোন্তাজ ইউনিয়নের চর মণ্ডল ঘাট থেকে ১৪-১৫ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট গহীনখালী ঘাটের উদ্দেশে রওনা হয়। গহীনখালী ঘাটে আসার পথে মাঝ নদীতে হঠাৎ স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। এ সময় আগুনে পুড়ে ৪ যাত্রী আহত হয়। পরে স্থানীয় জেলেরা ট্রলার নিয়ে এগিয়ে এসে স্পিডবোটে থাকা যাত্রীদের উদ্ধার করে। 
দুর্ঘটনাকবলিত স্পিডবোটে থাকা যাত্রী ও চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মিয়া জানান, চর মণ্ডল ঘাট থেকে যাত্রী নিয়ে স্পিডবোটটি গহীনখালী ঘাটের উদ্দেশে যাত্রা করে। মাঝ নদীতে গিয়ে হঠাৎ করে স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। আগুন নেভাতে গিয়ে ৪ জন দগ্ধ হন। পরে জেলেরা এসে মাঝ নদী থেকে স্পিডবোটের যাত্রীদের উদ্ধার করে।
রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো. আলী আহম্মেদ জানান, স্পিডবোটে আগুন লাগার বিষয়টি আমি শুনেছি। তবে বড় ধরনের কোনো সমস্যা হয়নি। যারা আহত হয়েছেন তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop