মহানগর সময় দোহারে করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

০৩-০৬-২০২০, ১৬:৫৮

সময় সংবাদ

fb tw
দোহারে করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু
ঢাকার দোহার উপজেলায় করোনার উপসর্গ নিয়ে মো. নূরুল ইসলাম খান (৬৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। বুধবার (৩ জুন) দুপুরে জানাজা শেষে দাফন করেন ইসলামি আন্দোলন বাংলাদেশের স্বেচ্ছাসেবক টিম। উপজেলার জয়পাড়া বাজারে নূরুল ইসলামের একটি জুতার দোকান ছিল বলে জানা গেছে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, মো. নূরুল ইসলাম ১০ দিন ধরে সর্দিকাশি ও ঠান্ডার সমস্যায় ভুগছিলেন, পরিবার তার নমুনা টেস্ট না করে তাকে বাসায় রেখে চিকিৎসা দেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে (৩১ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হলে বুধবার সকালে নিজ বাড়িতে মৃত্যু হয় তার। তার করোনার উপসর্গ থাকায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নির্দেশে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে।
দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিনের সহযোগিতায় ইসলামি আন্দোলন বাংলাদেশের দোহার থানা শাখার স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা নূরুল ইসলামের মরদেহ দোহার নূরপুর ঘোনা কবরস্থানে দাফন সম্পন্ন করেন।
এ ব্যাপারে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানান, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে জানা যাবে তার করোনা ছিল কিনা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop