বাংলার সময় মুন্সিগঞ্জে আইসোলেশন সেন্টারে ৩ জনের মৃত্যু

০৩-০৬-২০২০, ১৪:৪১

নাসির উদ্দিন উজ্জ্বল

fb tw
মুন্সিগঞ্জে আইসোলেশন সেন্টারে ৩ জনের মৃত্যু
মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। বুধবার (৩ জুন) সকালে মৃত্যুবরণকারীদের মধ্যে একজনের করোনা পজিটিভ ছিল। বাকি দু’জনের করোনা উপসর্গ ছিল, তাই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে এখনও রিপোর্ট আসেনি।
টঙ্গীবাড়ি উপজেলার পাইকপাড়া গ্রামের একজন করোনায় মারা গেছেন। গত ২৯ মে তার করোনা ধরা পড়ে। তার অবস্থার অবনতি ঘটলে ৩১ মে মুন্সিগঞ্জ শহরের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। কিন্তু তিনি করোনার কাছে হেরে যান। বুধবার সকাল ১০টার দিকে তিনি না ফেরার দেশে চলে যান।
প্রায় একই সময়ে আইসোলেশন সেন্টারটিতে মারা যান করোনা উপসর্গ নিয়ে একই দিন ৩১ মে ভর্তি হওয়া সদর উপজেলার মুক্তারপুরের একজন। সেই দিনই তার নমুনা সংগ্রহ করে পরদিন ১ জুন পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। কিন্তু এ করোনা পরীক্ষার রিপোর্ট আসার আগেই তিনি মারা যান।
বুধবার ভোরে একই আইসোলেশন সেন্টারে মারা যান মুন্সিগঞ্জ শহরের ইদ্রাকপুর গ্রামের এক বৃদ্ধ। তার করোনা উপসর্গ ছিল। তিনি মঙ্গলবার দুপুরে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা কেয়ার সেন্টারে তথা আইসোলেশন সেন্টারে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন। পরে মঙ্গলবারই তার সোয়াব সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য বুধবার ঢাকায় পাঠানো হয়। কিন্তু রিপোর্ট আসার আগেই তিনি চির বিদায় নিলেন। 
এসব তথ্য দিয়ে সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, আইসোলেশন সেন্টারে মারা যাওয়া এই তিনজনকেই বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মোতাবেক দাফন করা হয়।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop