বিনোদনের সময় ভেঙে ফেলা হচ্ছে পৃথ্বীরাজের ২ কোটি টাকার সেট

০৩-০৬-২০২০, ০৯:১৫

বিনোদন সময় ডেস্ক

fb tw
ভেঙে ফেলা হচ্ছে পৃথ্বীরাজের ২ কোটি টাকার সেট
বলিউডে যশ রাজের ব্যানারে তৈরি হচ্ছে এপিক সাগা ‘পৃথ্বীরাজ’, যেখানে প্রথম বার রাজা পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে দেখা যাবে অক্ষয়কুমারকে। সবচেয়ে মজার কথা হচ্ছে, এ ছবির মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখছেন গত বছরের মিস ওয়ার্ল্ড সুন্দরী মানুষী ছিল্লার।
ইতিহাসনির্ভর ছবি, তার উপরে রজকীয় কাহিনী। সেটের বাহুল্য যে থাকবে, তা অনুমেয়। সেই ছবির প্রায় দু’ কোটি টাকার সেট ভেঙে ফেলার প্রক্রিয়া শুরু হয়েছে সম্প্রতি। কারণ লকডাউনের কারণে শুটিং বন্ধ প্রায় দু’মাসের উপর।
এ দিকে বলিউড ইন্ডাস্ট্রির ভেতরের খবর, বহুমূল্য সেটের জন্য ভাড়া গুনতে হচ্ছে প্রযোজনা সংস্থাকে। সেটা আর সম্ভব হচ্ছে না বলেই এই সিদ্ধান্ত। এর আগে সঞ্জয় লীলা ভন্সালীর ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেট ভাঙা হয়েছে বলে শোনা গিয়েছিল।
তবে আদতে তা ভাঙা হয়নি। ওই ছবির শুট অনেকটাই বাকি। তাই সেই সেট ঢেকে দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে ওই সেটেই আবার শুট শুরু হবে।
তবে ‘পৃথ্বীরাজ’ ছবির ক্ষেত্রে সমস্যা অন্য। শোনা গিয়েছে, এই ছবির যুদ্ধক্ষেত্রের জন্য যে সেট তৈরি করা হয়েছে, তার ব্যাস ২০০ ফুট। আবার রাজা-পারিষদরা যেখানে বসবে, সেই অংশের উচ্চতা প্রায় ৪০-৪৫ ফুট।
ছবির প্রায় আশি শতাংশ শুটিং হয়ে গিয়েছে। কিন্তু যে অংশটি বাকি, তার জন্য আবার নতুন করে সেট তৈরি করতে হবে। কিন্তু নতুন সেট আর দেশে বানাতে চাইছে না যশ রাজ ফিল্মস।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop