বাংলার সময় নোয়াখালীতে ব্রিজের নিচে মিলল অর্ধগলিত লাশ

০২-০৬-২০২০, ২০:২৪

সাইফুল্লাহ কামরুল

fb tw
নোয়াখালীতে ব্রিজের নিচে মিলল অর্ধগলিত লাশ
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা থেকে আব্দুর রহমান (৮০) নামের এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ জুন) বিকেল ৪টার দিকে নান্দিয়া পাড়া কলেজের সামনের একটি কালভার্টের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুর রহমান ওই গ্রামের দাসের বাড়ীর আরমান সিকদারের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে কালভার্টের পাশ দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন পঁচাগন্ধ অনুভব করে। পরে কালভার্টের নিচে কচুরি পেনার মধ্যে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তি গত ৫০ বছর পূর্বে ভারতের আসাম থেকে বাংলাদেশে এসে নান্দিয়া পাড়ায় বসবাস করেন। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন। তিনি মানুষিকভাবে অসুস্থ, ভিক্ষাবৃত্তি করে চলতেন বলে স্থানীয়দের ভাষ্য।
ধারণা করা হচ্ছে, গত ২-৩ দিন আগের কোন একসময় কালভার্টে পাশে বসতে গিয়ে অসাবধানতা বসত নিচে পড়ে গিয়ে আর উঠতে না পারেন নি। আর সেখানেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop