বাংলার সময় করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ

০২-০৬-২০২০, ১৯:৫০

বাহার রায়হান

fb tw
করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ
কুমিল্লায় করোনা জয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করেছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। মঙ্গলবার (০২ জুন) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে তাদেরকে বরণ করে নেয়া হয়। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এতে উজ্জীবিত করোনাজয়ী পুলিশ সদস্যরা।
 
জানা যায়, দায়িত্ব পালন করতে গিয়ে জেলায় পুলিশের ২৮ জন সদস্য করোনা আক্রান্ত হন। এর মধ্যে দুইজন পরিদর্শক (ইন্সপেক্টর), তিনজন উপ-পরিদর্শক (এসআই), পাঁচজন উপ-সহকারী পরিদর্শক (এএসআই) ও ১৮ জন পুলিশ কনস্টেবল রয়েছেন। এদের মধ্যে ১০ জন করোনা জয় করে সুস্থ হয়েছেন। এ সব ফ্রন্টলাইনার যোদ্ধাদের মনোবল বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন এবং করতালির মাধ্যমে অভিনন্দন জানান।
সুস্থ হওয়া ১০ জনের মধ্যে বরুড়া থানার বিকাশ চন্দ্র ঘোষ নামে একজন এসআই এবং অপর নয় জন দেবিদ্বার থানায় কর্মরত কনস্টেবল। এছাড়াও পুলিশের সঙ্গে কাজে সহযোগিতাকারী এক আনসার সদস্যকেও ফুল দিয়ে বরণ করা হয়।
সুস্থ হওয় পুলিশ কর্মকর্তারা জানান, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়মিত খোঁজ নেয়ার কারণে দ্রুত সুস্থ হয়েছেন এবং এভাবে বরণ করে নেয়ায় কাজে মনোবল আরও বৃদ্ধি পাবে এবং জনগণের সেবায় নতুন প্রত্যয়ে কাজ করবেন।
পুলিশ সুপার জানান, নতুন উদ্যমে করোনা প্রতিরোধে জনগণের জন্য কাজ করতে কর্মস্থলে ফিরে যাচ্ছে করোনাজয়ী পুলিশ সদস্যরা। তাই কৃতজ্ঞতা স্বরূপ তাদেরকে স্বাগত জানানো এবং কর্মরত অন্য সদস্যদের মনোবল বৃদ্ধিতে এই আয়োজন করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop