প্রবাসে সময় যুক্তরাষ্ট্রে লাইভ চলাকালেই সময় টিভির সাংবাদিকের ওপর বিক্ষোভকারীদের হামলা (ভিডিও)

০২-০৬-২০২০, ১১:৪৩

সময় নিউজ প্রতিবেদক

fb tw
কৃষ্ণাঙ্গ নাগরিক জর্জ ফ্লয়েড হত্যাকাণ্ডের প্রতিবাদে ভয়াবহ বিক্ষোভ ছড়িয়ে পড়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে। পরিস্থিতি এতটাই ভয়াবহ যে একের পর এক শহরে কারফিউ জারি করা হচ্ছে। এমন অবস্থায় বিক্ষোভের সংবাদ লাইভ কাভারেজের সময় হামলার শিকার হয়েছেন নিউইয়র্কে সময় সংবাদের বিশেষ সংবাদদাতা হাসানুজ্জামান সাকী।
লাইভ ভিডিওতে দেখা যায়, হাসানুজ্জামান সাকী দাঁড়িয়ে লাইভ দিচ্ছিলেন। এমন সময় পেছন থেকে কয়েকজন উগ্র বিক্ষোভকারী তাকে আঘাত করেন।
সাকী বলেন, ১১টার কিছু আগে টাইমস স্কয়ারে গিয়ে পৌঁছাই। তখন দেখি নিউইয়র্কের রাস্তার অলিতে-গলিতে মানুষ। তখন আমি লাইভে পিটিসি দিচ্ছি, অতর্কিতভাবেই তারা হামলা চালিয়েছে। আমি টিভি রিপোর্টার বলার পরও একের পর এক কিল-ঘুষি মারে আমাকে তারা। আমি রাস্তায় পড়ে যাই। তারা ক্যামেরাও কেড়ে নিতে চেয়েছিল কিন্তু পারেনি। পুলিশ এই বিক্ষোভকারীদের কাছে অসহায় হয়ে পড়েছে। তারা প্রচুর লুটপাট করেছে। আমি কোনমতে প্রাণ নিয়ে বেঁচে এসেছি। আমি যে সংবাদ সংগ্রহ করতে গিয়ে নিজেই সংবাদ হয়ে যাব সেটি কখনো ভাবিনি।  
এদিকে, বিক্ষোভ দমনে সেনা মোতায়েনের হুমকি দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মঙ্গলবার (২ মে) হোয়াইট হাউসের রোজ গার্ডেনে সাংবাদিকদের সামনে বিক্ষোভকারীদের উদ্দেশ্য করে বলেন, রাষ্ট্রপতি হিসাবে আমার প্রথম এবং সর্বোচ্চ দায়িত্ব হ'ল আমাদের মহান দেশ এবং আমেরিকান জনগণকে রক্ষা করা। তিনি আরও বলেন, আমি আমাদের দেশের আইন বহাল রাখার শপথ নিয়েছিলাম এবং আমি এটাই করব।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop