মহানগর সময় সংসদ টেলিভিশন থেকে বাজেট অধিবেশনের খবর দিতে হবে সাংবাদিকদের

০১-০৬-২০২০, ১৭:৩৭

মহানগর সময় ডেস্ক

fb tw
সংসদ টেলিভিশন থেকে বাজেট অধিবেশনের খবর দিতে হবে সাংবাদিকদের
আসন্ন বাজেট অধিবেশন সংসদ বাংলাদেশ টেলিভিশন থেকে কাভার করার জন্য গণমাধ্যমের প্রতি অনুরোধ জানানো হয়েছে। সোমবার (১ জুন) সংসদ সচিবালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ অনুরোধ জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে সাম্প্রতিক করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনস্বার্থে বাজেট অধিবেশনের সকল কার্যক্রম সংসদ বাংলাদেশ টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত অধিবেশন হতে কাভার করার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানানো হয়।
করোনা পরিস্থিতিতে বাজেট অধিবেশনকালীন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের পাস সরবরাহ করা সম্ভব হবে না বলেও সংসদ সচিবালয় থেকে জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আগামী ১১ জুন ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপনের পরপরই বিকেল ৩টা ১৫ মিনিটে সংসদ ভবনস্থ মিডিয়া সেন্টার হতে সুশৃঙ্খলভাবে শারীরিক দূরত্ব বজায় রেখে ‘বাজেট ডকুমেন্টস’ বিতরণ করা হবে।
এক্রিডিটেশন কার্ড প্রদর্শন করে সংসদ চত্বরে প্রবেশ করে বাজেট ডকুমেন্টস গ্রহণ করা যাবে। প্রত্যেক গণমাধ্যম হতে একজনের অধিক সদস্য প্রেরণ না করার জন্য সংসদ সচিবালয় থেকে অনুরোধ করা হয়েছে।
আগামী ১০ জুন বিকেল ৫টায় একাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন শুরু হবে।
রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ একাদশ সংসদের এ অষ্টম অধিবেশন আহ্বান করেন। এ অধিবেশনে ২০২০-২১ অর্থবছরের বাজেট পেশ করা হবে। অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আগামী ১১ জুন এ বাজেট উপস্থাপন করবেন। একই সঙ্গে তিনি চলতি অর্থবছরের সম্পূরক বাজেটও পেশ করবেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop