খেলার সময় শুধু ফুটবলের মাঠে নয়, পড়াশোনায়ও শীর্ষে ওরা ৮ জন

০১-০৬-২০২০, ১৫:৪৩

খেলার সময় ডেস্ক

fb tw
শুধু ফুটবলের মাঠে নয়, পড়াশোনায়ও শীর্ষে ওরা ৮ জন
শুধু মাঠের ফুটবলে প্রতিপক্ষের ওপর ছড়ি ঘোড়ানোই নয়, পড়াশোনাতেও দারুণ দক্ষ বাংলার নারীরা। গতকাল প্রকাশিত এএসসি পরীক্ষার ফলাফলে সাফল্যের সঙ্গে উর্ত্তীণ হয়েছেন জাতীয় দলের ৮ সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন কোচ গোলাম রব্বানী ছোটন।
মহামারি করোনাভাইরাসের কারণে মাঠে নেই খেলা। নারী ফুটবলাররা সময় কাটাচ্ছে অলসভাবে। এর মধ্যেই পেলেন সুখবর। দারুণ ফলাফলে এসএসসি পরীক্ষায় পাস করেছেন জাতীয় দলের ৮ ফুটবলার। পাস করা জয়িতারা হলেন স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্না, ডিফেন্ডার আঁখি খাতুন, শামসুন্নাহার সিনিয়র, আনাই মগিনী, ফরোয়ার্ড ঋতুপর্ণা চাকমা, সাজেদা, রেহেনা ও মাহফুজা। বিকেএসপির মানবিক বিভাগ থেকে ডিফেন্ডার আঁখি খাতুন জিপিএ ৩.৮৩ আর ফরোয়ার্ড ঋতুপর্ণা চাকমা পেয়েছেন জিপিএ ৩.৫০। রংপুরের মেয়ে স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্না পেয়েছেন জিপিএ ৩.৯৪।
এছাড়া ময়মনসিংহের কলসিন্দুর স্কুলের শামসুন্নাহার সিনিয়র জিপিএ ৩.০৬, রেহেনা জিপিএ ৩.৭৫, মাহফুজা জিপিএ ৪.৩৩ ও সাজেদা পেয়েছেন জিপিএ ৩.৮৩। অন্যদিকে রাঙামাটির স্থানীয় স্কুল থেকে জিপিএ ২.০০ পেয়ে পাস করেছেন আনাই মগিনী। এমন ফলাফলে দারুণ উচ্ছ্বসিত ফুটবলাররা। কারণ সারবছরই মাঠের খেলায় ব্যস্ত থাকতে হয় তাদের। তার ওপর বাফুফের আবাসিক ক্যাম্পে থাকায় নিয়মিত স্কুল কিংবা পড়াশোনা কোনটাই ঠিকমতোন করা হয়নি। তাইতো ভবিষ্যতে এ সাফল্য ধরে রাখার চ্যালেঞ্জ ফুটবলারদের কণ্ঠে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop