খেলার সময় বাফুফের নির্বাচন নিয়ে আসতে পারে নতুন সিদ্ধান্ত

০১-০৬-২০২০, ১৫:৩৯

সময় সংবাদ

fb tw
বাফুফের নির্বাচন নিয়ে আসতে পারে নতুন সিদ্ধান্ত
পরিস্থিতির উন্নতি হলে জুনের তৃতীয় সপ্তাহে বাফুফের নির্বাচন নিয়ে আসতে পারে নতুন সিদ্ধান্ত। আর জাতীয় দলের কোচ জেমি ডে সঙ্গে চুক্তির নবায়নের ব্যাপারেও ইতিবাচক ফেডারেশন। জানিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক। তবে খুব শিগগিরই যে মাঠে ফুটবল ফিরেছে না সেই ইঙ্গিতও দিলেন তিনি। বললেন, এ সময়ে আগামী মৌসুমের রূপরেখা নিয়ে কাজ করছে ফেডারেশন।
করোনাকালে লম্বা হচ্ছে লাশের মিছিল বাড়ছে আক্রান্তের সংখ্যা। তবুও শিথিল হয়েছে লকডাউন৷ খুলেছে অফিসপাড়া। শুরু হয়েছে বাংলাদেশের ফুটবল ফেডারেশনের কার্যক্রমও।
বাফুফের কাছে এখন প্রাধান্য পাচ্ছে নির্বাচন ইস্যু। তবে এখনই এ নিয়ে কোনো তাড়াহুড়ো করতে রাজি নয় তারা। সরকারি ঘোষণা অনুসারে চলতি মাসের ১৫ তারিখ পর্যন্ত অপেক্ষা করবে ফেডারেশন। তারপরই পরিস্থিতি বুঝে নেয়া হবে সিদ্ধান্ত।
যেমনটা ঝুঁকি নিতে চায় না স্থগিত টুর্নামেন্টগুলো আয়োজন করা নিয়েও। বিপরীতে ফেডারেশন পরিকল্পনা সাজাচ্ছে আগামী মৌসুম নিয়ে।
তবে কোচ জেমি ডেকে নিয়ে কিছুটা হলেও আছে অস্বস্তি। গুঞ্জন নতুন করে দুবছরের জন্য চুক্তির মেয়াদ বাড়াতে দু'পক্ষই আগ্রহী হলেও বেতনের পরিমাণ নিয়ে আছে বিভেদ। সাধারণ সম্পাদক বলছেন এ নিয়ে সিদ্ধান্ত আসবে চলতি মাসেই। জেমি ডের সঙ্গে জুলাই পর্যন্ত চুক্তি আছে বাফুফের।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop