খেলার সময় নিজ নিজ গাড়িতে বসে জায়ান্ট স্ক্রিনে খেলা উপভোগ

০১-০৬-২০২০, ১৪:১৭

খেলার সময় ডেস্ক

fb tw
চেক প্রজাতন্ত্রের দুই শীর্ষ দল মুখোমুখি হয়েছে। খেলা উপভোগ করেছে সমর্থকরা। তবে স্টেডিয়ামে গিয়ে নয়। মুভি থিয়েটারের সামনে নিজ নিজ গাড়িতে বসে জায়ান্ট স্ক্রিনে খেলা উপভোগ করেছেন এ ফুটবলপ্রেমীরা। সবার প্রত্যাশা, খুব শিগগিরই কেটে যাবে সব ভয়, সংশয়। আবার সুস্থ হবে পৃথিবী। আর মাঠে বসে সরাসরি খেলা উপভোগ করবে ভক্তরা।
করোনা মহামারি দেখা দেয়ার পর থেকে মাঠে নেই খেলা। প্রায় তিন মাস বন্ধ থাকার পর যা একটু ফিরছে তাতেও আছে নানা নিষেধাজ্ঞা। থাকবে না কোনো দর্শক। খেলা হবে রুদ্ধদ্বার।
ফুটবল প্রেমীদের কাছে ফুটবল মানেই প্রাণ। তাই প্রিয় দল বা প্রিয় ফুটবলারের খেলা স্টেডিয়ামে বসে সরাসরি দেখার জন্য সবসময় মুখিয়ে থাকেন তারা। কিন্তু করোনার ভয়াল ছোবল কেড়ে নিয়েছে তাদের সেই আনন্দ। এখন আর স্টেডিয়ামে বসে সরাসরি খেলা দেখার সুযোগ নেই সমর্থকদের। তাই বলে খেলা দেখবেন না তা কি করে হয়? সেজন্যও অবশ্য বিকল্প পদ্ধতি খুঁজে নিয়েছেন এ ভক্তরা।
চেক প্রজাতন্ত্রের দুই শীর্ষ ক্লাব স্পার্তা প্রাগ ও ভিক্টোরিয়া প্লাজেনের খেলা দেখতে ৩০০ সমর্থক জড়ো হয়েছেন প্রাগের এক মুভি থিয়েটারের সামনে। সেখানে জায়ান্ট স্ক্রিনে দু'দলের খেলা উপভোগ করেছে তারা। থিয়েটারের সামনে গাড়ি পার্ক করে নিরাপদ দূরত্ব বজায় রেখে গাড়ির ভেতরে বসেই খেলা দেখে সমর্থকরা। এ সময় প্রিয় দলের প্ল্যাকার্ড, ব্যানার, পতাকা হাতে গাড়ির হর্ন বাজিয়ে ম্যাচ উপভোগ করতে দেখা যায় ভক্তদের। প্রত্যাশা খুব শিগগিরই স্টেডিয়ামে বসে সরাসরি খেলা উপভোগ করতে পারবেন ফুটবলপ্রেমীরা।
ভিক্টোরিয়ার প্লাজেনের সমর্থক ভেরা প্যাভলিকোভা বলেন, এমন অভিজ্ঞতা এর আগে কখনো হয়নি আমাদের। আমরা ভিক্টোরিয়ার খেলা দেখতে অনেক জায়গায় গিয়েছি কিন্তু এমন মুভি থিয়েটারে খেলা উপভোগ করিনি। আশা করি খুব শিগগিরই এই মহামারি দূর হবে এবং আমরা আবারো স্টেডিয়ামে বসে সরাসরি খেলা দেখতে পারব।
মুভি থিয়েটারে বসে খেলা দেখাটা এই প্রথম আমার জন্য। এর আগে এভাবে খেলা দেখা হয়নি। ভালোই লাগছে। অন্যরকম এক অভিজ্ঞতা।
ইউরোপিয়ান লিগগুলো ধীরে ধীরে মাঠে ফিরছে। তবে করোনার আতঙ্ক এখনো কাটেনি। ভক্তদের প্রত্যাশা খুব শিগগিরই আলোর মুখ দেখবে পৃথিবী। স্বাভাবিক হবে জীবনযাত্রা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop