খেলার সময় ফরচুনার বিপক্ষেও বায়ার্নের গোল উৎসব

০১-০৬-২০২০, ০৩:১৬

খেলার সময় ডেস্ক

fb tw
ফরচুনার বিপক্ষেও বায়ার্নের গোল উৎসব
ফরচুনার বিপক্ষে আবারো গোল উৎসব করলো জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। লেওয়ানদোস্কির জোড়া গোলে ফরচুনাকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে বাভারিয়ানরা। এতে শীর্ষস্থান আরো মজবুত হলো বর্তমান লিগ চ্যাম্পিয়নদের। আরেক ম্যাচে, আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের কাছে ২-১ গোলে হেরেছে উলফসবুর্গ।
বুন্দেসলিগাটা একরকম দখল করেই আছে বায়ার্ন মিউনিখ। টানা সাতবার চ্যাম্পিয়ন হয়ে বর্তমানে শিরোপা নিজেদের দখলে রেখেছে বাভারিয়ানরা। সবমিলিয়ে ২৯ বার এই ট্রফির স্বাদ নিয়েছে তারা। এবারো তেমন কিছুর আভাসই দিচ্ছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। টেবিলে দাপট নিয়ে শীর্ষস্থান দখল করে আছে। সে যাত্রায় আরো একধাপ এগিয়ে যেতে নিজেদের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ফরচুনা ডুসেলডর্ফের মুখোমুখি হয় বায়ার্ন মিউনিখ।
ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলে বায়ার্ন। গোলের দেখাও পায় দ্রুত। মাত্র ১৫ মিনিটের মধ্যে জরগেনসেনের আত্মঘাতী গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।
পরের গোলের দেখা পেতে খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি জার্মান জায়ান্টদের। ২৯ মিনিটে আগের ম্যাচের স্কোরার কিমিচের অ্যাসিস্টে জালের ঠিকানা খুঁজে পান পাভার্ড।
এরপর বিরতিতে যাওয়ার মিনিট দুয়েক আগে লিড ৩-০ করেন দলের অন্যতম নির্ভরযোগ্য ফুটবলার লেওয়ানদোস্কি। আর এ গোলে তাকে সহায়তা করেন আরেক গুরুত্বপূর্ণ ফুটবলার থমাস মুলার।
দ্বিতীয়ার্ধ্বে ফিরে আক্রমণে ধার বাড়ায় বায়ার্ন। ৫ মিনিট যেতে না যেতেই আরো একটি গোলের দেখা পায় তারা। এবারো স্বাগতিকদের হয়ে গোল করেন লেওয়ানদোস্কি। যা মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে তার ৪৩ তম গোল। আর এ গোলের মধ্য দিয়ে ২০১৬-১৭ মৌসুমে নিজের ব্যক্তিগত সর্বোচ্চ গোলের রেকর্ডও ভাঙলেন এই পোলিশ ফুটবলার।
ম্যাচের ৫২ মিনিটে প্রতিপক্ষের জালে বায়ার্নের হয়ে শেষ বল জড়ান ডেভিস। সেই সঙ্গে বড় জয় নিশ্চিত হয় ফ্লিক শিষ্যদের।
এদিকে, আরেক ম্যাচে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের মুখোমুখি হয় উলফসবুর্গ। ঘরের মাঠেও এদিন হোঁচট খেয়েছে স্বাগতিক উলফস। ম্যাচের ২৭ মিনিটেই আন্দ্রে সিলভার পেনাল্টি গোলে পিছিয়ে যায় উলফসবুর্গ।
বিরতির পর ৫৮ মিনিটে কেভিনের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। তবে, ৮৫ মিনিটে কামাদার গোলে উলফসবুর্গকে হারিয়ে মাঠ ছাড়ে ফ্রাঙ্কফুর্ট।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop