বিনোদনের সময় সংগীত পরিচালক সুজেয় শ্যাম করোনা আক্রান্ত

৩১-০৫-২০২০, ১৭:৪৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগীত পরিচালক সুজেয় শ্যাম করোনা আক্রান্ত
স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যাম করোনা আক্রান্ত হয়েছেন। সুজেয় শ্যাম নিজেই গণশাধ্যমকে নিশ্চিত করেছেন এ তথ্য।
রোববার (৩১ মে) দুপুরে গণমাধ্যমকে সুজেয় শ্যাম জানিয়েছেন, তিনি এখন ভালো আছেন। তিনি বলেন, আমি মানসিকভাবে ভালো আছি। আমার জন্য দোয়া করবেন। দেশবাসীর কাছে আমি প্রার্থনা চাই।
সুজেয় শ্যাম করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন ২৬ মে রাতে। শ্বাস-প্রশ্বাসের কষ্ট হওয়ায় কলাবাগানের বাসা থেকে প্রথমে রাজধানীর দু'টি হাসপাতালে ভর্তির চেষ্টা করা হলে উপসর্গ থাকায় ভর্তি না করিয়ে দু'টি হাসপাতাল ফেরত দেয়। পরে স্বজনরা ওই রাতেই কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে এক ঘণ্টা অক্সিজেন দিয়ে রাখার পর সুস্থ হয়ে ওঠেন তিনি।
পরদিন দুপুরে করোনার নমুনা দিয়ে শিল্পীকে বাসায় নেওয়া হয়। শনিবার (৩০ মে) কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে করোনা পজিটিভ রেজাল্ট পাওয়া যায়। এরপর কলাবাগানের বাড়ি থেকে তাকে আবারো কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়েছে।
সুজেয় শ্যাম ১৯৪৬ সালের ১৪ মার্চ তৎকালীন ব্রিটিশ ভারতের সিলেট জেলায় জন্মগ্রহণ করেন। ১৯৬৯ সালে সঙ্গীত পরিচালক রাজা হোসেনের সাথে পরিচিত হন এবং একত্রে রাজা-শ্যাম নামে বাংলাদেশী চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা শুরু করেন। বাংলাদেশের চলচ্চিত্রের গানে অবদানের জন্য তিনি ৩বার শ্রেষ্ঠ সঙ্গীত পরিচালক বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop