বাণিজ্য সময় করোনাকালীন অগ্রাধিকার চিহ্নিত করে কর্মপরিকল্পনা বাস্তবায়নের নির্দেশ শিল্পসচিবের

৩১-০৫-২০২০, ১৭:৩৭

বাণিজ্য সময় ডেস্ক

fb tw
করোনাকালীন অগ্রাধিকার চিহ্নিত করে কর্মপরিকল্পনা বাস্তবায়নের নির্দেশ শিল্পসচিবের
করোনাকালীন অগ্রাধিকার চিহ্নিত করে কর্মপরিকল্পনা তৈরি এবং তা দ্রুত বাস্তবায়নের জন্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন শিল্প সচিব কে এম আলী আজম। এছাড়া নির্ধারিত সময়ে মন্ত্রণালয় গৃহীত প্রকল্পসহ অন্যান্য জরুরী কর্মসূচি বাস্তবায়ন করতে উইংভিত্তিক কর্মপরিকল্পনা প্রণয়নপূর্বক তা পরিকল্পিতভাবে বাস্তবায়ন করতে হবে বলে জানিয়েছেন তিনি।
রোববার  (৩১ মে) শিল্পসচিব মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আয়োজিত এক সভায় এ নির্দেশনা দেন। শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে মন্ত্রণালয়ের সকল অনুবিভাগের প্রধানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় বিগত এক বছরে শিল্প মন্ত্রণালয়ের অর্জিত সাফল্য,  মন্ত্রণালয়ের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা এবং চ্যালেঞ্জ উপস্থাপন করা হয়। এসব চ্যালেঞ্জ মোকাবেলায় মন্ত্রণালয়ের করণীয় সম্পর্কেও বিস্তারিত আলোচনা হয়। 
এ সময় সভায় শিল্প সচিব কে এম আলী আজম বলেন, সীমিত আকারে চালুকৃত অফিসের সময় দক্ষতার সাথে ব্যবহার করে মন্ত্রণালয়ের কার্যক্রমকে গতিশীল রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশে বর্তমানে উন্নয়নের  টেক-অফ পর্যায় রয়েছে । এটি অব্যাহত রাখতে শিল্প মন্ত্রণালয় পরিবারকে সর্বোচ্চ মেধা, যোগ্যতা, দক্ষতা, দেশপ্রেম ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে।
এক্ষেত্রে তিনি কর্মকর্তাদের সর্বাত্মক সহায়তা দেবেন বলে উল্লেখ করেন। তিনি বিভিন্ন সরকারি দপ্তরে অপেক্ষমানশিল্প মন্ত্রণালয় সংশ্লিষ্ট কার্যক্রম নিষ্পত্তির জন্য ব্যক্তিকেন্দ্রিক যোগাযোগ বৃদ্ধির নির্দেশনা দেন

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop