বিনোদনের সময় জুনে শুটিং, ঈদুল আজহায় ‘ত্রিভুজ’

৩১-০৫-২০২০, ১৪:৫৩

বিনোদন প্রতিবেদক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
দীপংকর দীপন, সৈকত নাসির ও অনন্য মামুন, এই তিন নির্মাতা মিলে আগামী ঈদুল আজহার জন্য নির্মাণ করছেন  চলচ্চিত্র ‘ত্রিভুজ’। জুনে শুরু হচ্ছে নতুন এই চলচ্চিত্রের শুটিং।
ছবিটি প্রযোজনা করবে সেলেব্রিটি প্রডাকশন হাউজ। সবকিছু ঠিক থাকলে জুনের প্রথম সপ্তাহেই এ সিনেমার শুটিং শুরু করবেন বলে জানান নির্মাতারা।
তবে গল্প চূড়ান্ত হলেও ছবিটিতে অভিনয়শিল্পী কারা থাকবেন সে বিষয়ে এখনও চূড়ান্ত হয়নি। শিগগিরই সেটা চূড়ান্ত করে জানানো হবে।
ছবিটির প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ছবিটিতে তিনটি পরিবারের গল্প থাকবে। আমরা তিনজন তিনভাবে বানাব। বাণিজ্যিক সিনেমা যেভাবে নির্মিত হয় সেভাবেই শুটিং করব। সাস্থ্যবিধি মেনেই আমরা ছবিটির শুটিং করব। 
ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাবে জানিয়ে মামুন বলেন, আগামী মাসেই শুটিং করার পরিকল্পনা করেছি। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সুরক্ষিত রেখেই আমরা শুটিং করব। হলো না খুললেও আমরা ছবিটি মুক্তি দেব অনলাইনে।
মামুন আরও বলেন, অনেকেই মনে করতে পারেন আমরা মোবাইলে শুট করব, বিষয়টি এমন নয়। আমরা সিনেমাটির শুটিং করব মূল ধারার পরিপূর্ণ চলচ্চিত্র হিসেবেই। বড় আয়োজনে ছবিটির শুটিং হবে। গল্পে করোনার প্রভাব থাকলেও মেকিংয়ে এর কোনো প্রভাব থাকবে না।  
অনন্য মামুনের গল্প-ভাবনায় এর চিত্রনাট্যে মামুনসহ আছেন ইশতিয়াক আহমেদ ও পাপ্পুরাজ। একটি অনলাইন প্লাটফর্মে ঈদুল আজহাতে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop