খেলার সময় ইন্টার মিলান ছেড়ে সেইন্ট জার্মেইতে মাওরো ইকার্দি

৩১-০৫-২০২০, ০২:০২

খেলার সময় ডেস্ক

fb tw
ইন্টার মিলান ছেড়ে সেইন্ট জার্মেইতে মাওরো ইকার্দি
 ৫০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইন্টার মিলান ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দিলেন আর্জেন্টাইন তারকা মাওরো ইকার্দি। এর বাইরেও বোনাস হিসেবে ৭ মিলিয়ন ইউরো গুণতে হবে ফরাসি লিগ চ্যাম্পিয়নদের। এছাড়া, সার্বিয়ান ফুটবলার স্যাবিচকেও দলে ভেড়ানোর চেষ্টা করছে পিএসজি। এদিকে, ম্যানচেস্টার সিটি নয়, বেলজিয়ানেই থাকছেন ভিনসেন্ট কোম্পানি। বেশি পারিশ্রমিক চাওয়ায় পল পগবাকে দলে ভেড়ানোর চিন্তা বাদ দিতে হচ্ছে রিয়াল মাদ্রিদের। দলবদলের এসব খবর নিয়ে থাকছে এবারের প্রতিবেদন।
লিগগুলো আবারো শুরু হতে না হতেই জমজমাট হয়ে পড়েছে দলবদল। ক্লাবগুলো ব্যস্ত আগামী মৌসুমের জন্য নিজেদের প্রস্তুত করতে। তাই যে যার মতো করে সাজিয়ে নিচ্ছে দল। এদিক দিয়ে অবশ্য একধাপ এগিয়ে ফরাসি লিগ চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই। আর্জেন্টাইন স্ট্রাইকার মাওরো ইকার্দিকে দলে ভিড়িয়েছে ফরাসি জায়ান্টরা। আর এর বিনিময়ে ইন্টার মিলানকে ৫০ মিলিয়ন ইউরো দিতে হচ্ছে দ্যা পারশিয়ানকে। এর বাইরে বোনাস হিসেবে আরো ৭ মিলিয়ন ইউরো গুণতে হবে পিএসজিকে। গেলো বছর ইতালিয়ান ক্লাবটিতে ধারে যোগ দেয়ার পর ৩১ ম্যাচ খেলে ২০ গোল করেছেন ইকার্দি।
ইকার্দি ছাড়াও আরেক ফুটবলারকে প্রায় কিনেই ফেলেছে পিএসজি। তা হলেন সার্বিয়ান ফুটবলার মিলিনকোভিচ স্যাবিচ। লাৎসিও এই ফুটবলারের জন্য পিএসজির কাছে ৭০ মিলিয়ন ইউরো হাঁকালেও, ৬০ মিলিয়নে রাজি হয়েছে ফরাসি জায়ান্টরা। আর শোনা যাচ্ছে এই মূল্যেই পার্ক দে প্রিন্সেসে ঠিকানা হতে পারে স্যাভিচের।
এদিকে, ভিনসেন্ট কোম্পানিকে আবারো দলে ভেড়ানোর সব প্রয়াসই আপাতত ব্যর্থ ম্যানচেস্টার সিটির। কারণ গুঞ্জন উঠেছে, আপাতত নাকি বেলজিয়ান ক্লাব আন্ডারল্যাখটেই থাকছেন সাবেক এই ম্যান সিটি অধিনায়ক। বেশ কিছুদিন ধরে দু'পক্ষের মধ্যে কোন আলোচনাও হয়নি। তাই কোম্পানির বেলজিয়ানেই থাকাটা মোটামুটি নিশ্চিত। আন্ডারল্যাখটে ম্যানেজারের দায়িত্বও পালন করেন বেলজিয়ান এই ডিফেন্ডার।
পল পগবাকে দলে ভেড়াতে কম টানাপোড়েন চলছেনা ইউরোপিয়ান ক্লাবগুলোর মাঝে। সে দৌড়ে আছে রিয়াল মাদ্রিদও। তবে, ফরাসি এই তারকা ফুটবলারকে দলে ভেড়ানোর সব আশায় হয়তো পানি ঢালতে হবে লস ব্লাঙ্কোদের। কারণ পারিশ্রমিক হিসেবে পগবা চেয়ে বসেছেন মৌসুম প্রতি ১৫ মিলিয়ন পাউন্ড। যা রিয়ালের কাছে মনে হচ্ছে একটু বেশিই। স্প্যানিশ ক্লাবটির ধারণা, পগবাকে এতো মূল্য দিয়ে দলে ভেড়ালে তার প্রভাব পড়বে ড্রেসিং রুমে। অযথা কোন্দলের সৃষ্টি হবে দলের ফুটবলারদের মধ্যে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop