খেলার সময় ২০ জুন থেকেই মাঠে গড়াচ্ছে সিরি'আ

৩১-০৫-২০২০, ০১:৫৮

সময় সংবাদ

fb tw
২০ জুন থেকেই মাঠে গড়াচ্ছে সিরি'আ
সরকারের অনুমতি পাওয়ার একদিন পরেই চূড়ান্ত হলো ইতালিয়ান লিগ সিরি'আ শুরুর দিন। ২০ জুন থেকেই মাঠে গড়াচ্ছে দেশটির শীর্ষ এই লিগ। ক্লাব অ্যাসোসিয়েটের সভায় নেয়া হয়েছে এই সিদ্ধান্ত। এছাড়া, ১৭ জুন অনুষ্ঠিত হবে ইতালিয়ান কাপের ফাইনাল। কদিনের মধ্যেই ঘোষণা করা হবে ম্যাচের সময়সূচী।
ইতালিয়ান লিগের খেলা ২০ জুন থেকে শুরু করতে আর কোন বাধা নেই। সরকারের কাছ থেকে এমন সবুজ সংকেত পাওয়ার একদিন পরই ক্লাব অ্যাসোসিয়েট সভা থেকে আসলো চূড়ান্ত সিদ্ধান্ত। সভায় জানানো হয়, ২০ জুন থেকেই মাঠে গড়াচ্ছে ইতালির শীর্ষ এই লিগ।
ইতালির ফুটবল ফেডারেশন আগেই ঘোষণা দিয়েছে ২০ অগাস্টের মধ্যেই শেষ করতে হবে ২০১৯-২০ মৌসুম। তাই যত দ্রুত সম্ভব শেষ করতে হবে লিগসহ মৌসুমের অন্যান্য খেলা। তাই সরকারে অনুমতি পাওয়ার পর আর দেরী করেনি দেশটির ফুটবল সংশ্লিষ্টরা। ২০ জুন থেকেই খেলা শুরু করছে তারা। পরিকল্পনায় আছে একই দিনে চারটি করে ম্যাচ আয়োজনের। প্রাথমিকভাবে কয়েকটি ম্যাচের সূচীও চূড়ান্ত হয়েছে। আগামী ২০ ও ২১ জুন যে চারটি ম্যাচ আয়োজনের পরিকল্পনা করা হয়েছে, তা হলো- আটালান্টা ও সাসৌলোর মধ্যকার ম্যাচ, হেলাস ভেরোনা ও ক্যালিয়ারির মধ্যকার ম্যাচ, ইন্টার মিলান ও সাম্পদোরিয়ার ম্যাচ এবং তুরিনো ও পার্মার ম্যাচ।
এদিকে, ২০ জুনের মধ্যে ইতালিয়ান কাপ শেষ করার কথাও জানানো হয় দেশটির ক্রীড়ামন্ত্রীর পক্ষ থেকে। সে ধারাবাহিকতায় ক্লাব অ্যাসোসিয়েটের সভায় এই টুর্নামেন্টের ফাইনালের তারিখও চূড়ান্ত করা হয়। আগামী ১৭ জুন অনুষ্ঠিত হবে ইতালিয়ান কাপের ফাইনাল। সেমিফাইনালের দ্বিতীয় লেগের খেলা এখনও বাকি থাকলেও, ফাইনাল হবে ১৭ জুনই। তাই তার আগেই সেমিফাইনালের ম্যাচ আয়োজনের কথা ভাবছে ক্লাব কর্তৃপক্ষ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop