খেলার সময় ১১ জুন শুরু হবে স্প্যানিশ লা লিগা

৩০-০৫-২০২০, ০২:২৫

খেলার সময় ডেস্ক

fb tw
১১ জুন শুরু হবে স্প্যানিশ লা লিগা
অবশেষে ১১ জুন থেকে শুরু হতে যাচ্ছে স্প্যানিশ লা লিগা। বিষয়টি নিশ্চিত করেছেন লা লিগার প্রেসিডেন্ট হেভিয়ের তেভেস। দীর্ঘ সময় পর শুরু হলেও বিরতিহীন ৩২ দিন ধরে চলবে খেলা। এছাড়া ম্যাচের সংখ্যাও কমানো হবে না বলেও জানিয়েছেন লিগ প্রেসিডেন্ট।
ইউরোপে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে কোভিড-১৯ পরিস্থিতি। দীর্ঘ সময় পর প্রাণ ফিরতে শুরু করেছে ইউরোপের খেলার মাঠে। গতি পেতে শুরু করেছে ফুটবল। এরই মধ্যে শুরু হয়ে গেছে জার্মান ফুটবল লিগ বুন্দেসলিগা।
ক্ষণ-গণনা চলছে স্প্যানিশ লা লিগার জন্য। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল লা লিগা নিয়ে। বলা হচ্ছিল শিগগিরই মাঠে গড়াতে পারে মেসি-সুয়ারেজদের খেলা।
অবশেষে মিলেছে দিন-তারিখ। ১১ জুন থেকে মাঠে গড়াবে লা লিগা। এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন লিগ প্রেসিডেন্ট হেভিয়ের তেভেস। দীর্ঘ বিরতির পর শুরু হলেও কমানো হবে না কোন ম্যাচ। চলতি মৌসুমে বাকি থাকা ৯২টি ম্যাচই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তিনি।
তিনি বলেন, ইউরোপে করোনা পরিস্থিতির উন্নতি হচ্ছে। আবারো ফুটবল মাঠে গড়াচ্ছে। এটা আনন্দের খবর। বুন্দেসলিগা শুরু হয়ে গেছে। লা লিগা নিয়ে কথা হচ্ছে বেশ কিছুদিন ধরে। আমরা ঠিক করেছি ১১ জুন থেকে শুরু করার। বাকি থাকা সব খেলা অনুষ্ঠিত হবে।
দুই মাসেরও বেশি সময় পর লিগ শুরু হলেও খেলার মাঝে থাকবে না কোন বিরতি। একটানা ৩২ দিন অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। রিয়েল বেতিস এবং সেভিয়ার ম্যাচ দিয়ে শুরু হবে লা লিগার লড়াই। এখন পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে ২৭টি করে ম্যাচ। ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা। আর সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রিয়াল মাদ্রিদ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop