বাণিজ্য সময় আলো আসবেই: প্র্যাবের একটি সচেতনতামূলক ভিডিও

২৭-০৫-২০২০, ২২:২৯

বাণিজ্য সময় ডেস্ক

fb tw
আলো আসবেই: প্র্যাবের একটি সচেতনতামূলক ভিডিও
সারা পৃথিবীর মত আমাদের প্রিয় বাংলাদেশ এখন ভয়ংকর প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত। এই দুঃসময়ে পাবলিক রিলেশনস এসোসিয়েশন অব ব্যাংকস (প্র্যাব) এর উদ্যোগে কেন্দ্রীয় ব্যাংক, সরকারী ব্যাংক, বেসরকারী ব্যাংক, ইসলামী ব্যাংক, বিদেশী ব্যাংক এবং বিশেষায়িত ব্যাংকে কর্মরত ১৬ জন দেশের শীর্ষ স্থানীয় জনসংযোগ / কমিউনিকেশন / ব্র্যান্ডিং কর্মকর্তা’র অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে একটি সচেতনতামূলক ভিডিও চিত্র।
প্র্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 
বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতার পর বাংলাদেশের বড় অর্জন অর্থনীতিতেই। বিশ্বের শীর্ষ প্রবৃদ্ধি অর্জনকারী অন্যতম একটি আমাদের এই প্রিয় বাংলাদেশ। অনেক বাধা-বিপত্তির মধ্যেও এই অর্জন অনেকের কাছেই বিস্ময়কর। আর এ কৃতিত্ব দেশের আপামর মানুষের। বিশেষ করে খেটে খাওয়া কৃষক, ঘাম ঝরানো শ্রমিক আর স্বপ্নবান উদ্যোক্তার। 
ভিডিও চিত্রতে ছিলেন প্র্যাব’র সভাপতি সামছুদ্দোহা সিমু, সহ-সভাপতি আজম খান, সাঈদা খানম, মির্জা গোলাম ইয়াহিয়া, সাধারন সম্পাদক জালাল আহমেদ, যুগ্ম সম্পাদক সঞ্জীব চ্যাটার্জী, নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন খান, দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক রায়হান কাওসার, ক্রীড়া সম্পাদক মো. আব্দুল হামীদ সোহাগ, সহকারী প্রকাশনা এবং সেমিনার সম্পাদক মো. পারভেজ হাসান তরফদার, নির্বাহী সদস্য মনিরুজ্জামান টিপু, তানিয়া সাত্তার, সগীর আহমেদ ও ইকরাম কবীর।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এই ভিডিও চিত্রটির স্ক্রিপ্ট লিখেছেন নর্মদা মিথুন। কারিগরি সহায়তায় ছিলেন বিটক্সের মাসুদুল হক এবং ট্রিমেন্ডাসের নাহিদুজ্জামান বিপ্লব।
আলো আসবেই, পাবলিক রিলেশন্স এসোসিয়েশন অব ব্যাংকস (প্র্যাব) এর প্রথম নির্মাণ।
 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop