বাণিজ্য সময় স্যাভলনের নামে নকল পণ্য বাজারে, আটক ১

২৪-০৫-২০২০, ১৪:১৩

বাণিজ্য সময় ডেস্ক

fb tw
স্যাভলনের নামে নকল পণ্য বাজারে, আটক ১
প্রাণঘাতী নোভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) মহামারিতে জীবাণুনাশক পণ্যের চাহিদা ব্যাপকভাবে দেখা দিয়েছে। এ সুযোগে একশ্রেণির অসাধু ব্যবসায়ী 'স্যাভলন’ ব্র্যান্ডের নামে বিভিন্ন মানহীন পণ্য বাজারজাতের চেষ্টা করছে।
ওই অসাধু ব্যবসায়ী শ্রেণিকে সহযোগিতা করছে প্রায় সব ধরনের খুচরা বিক্রেতা অর্থাৎ ফার্মেসির দোকানদার, ডিপার্টমেন্টাল স্টোর ও মুদি দোকানের ব্যবসায়ীরা।
তারা জেনেশুনেই এ ধরনের নকল এবং মানহীন পণ্যগুলো নিজেদের দোকানে রাখছেন এবং ক্রেতাদের কাছে বিক্রির মাধ্যমে সরাসরি তাদেরকে প্রতারিত করছেন।
এ ধরনের অসাধু ব্যবসায়ী এবং খুচরা বিক্রেতাদের বিরুদ্ধে অভিযানে নামে আইনশৃঙ্খলা বাহিনী। এরইমধ্যে  শনিবার (২৩ মে) চাঁদপুর জেলার ডিবি একটি বাসার সন্ধান পায়, যেখানে ‘স্যাভলন’ ব্র্যান্ডের নকল পণ্য মজুত করে রাখা হয়েছে। এ ঘটনায় কলিম নামে একজনকে আটক করা হয়।
অভিযানে এক লিটারের ৫০০ কন্টেইনার ভেজাল ও নকল স্যাভলন, ৫০০ পিস হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজার অভিযুক্ত ব্যক্তির বাসা থেকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে আইনশৃঙ্খলারক্ষা বাহিনী। একইসঙ্গে ভোক্তাদের নিজেদের স্বাস্থ্য সুরক্ষায় এ ধরনের নকল পণ্য ক্রয় থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে স্যাভলন কর্তৃপক্ষ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop