বাংলার সময় বাড়িতে নেয়ার পর 'নড়ে' উঠলো লাশ, আবারো নেয়া হল হাসপাতালে

২২-০৫-২০২০, ২৩:০১

সময় সংবাদ

fb tw
বাড়িতে নেয়ার পর 'নড়ে' উঠলো লাশ, আবারো নেয়া হল হাসপাতালে
চুয়াডাঙ্গা তালতলা পশুহাটপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জেসমিন খাতুন (৩০) নামের একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মে) বিকেলে সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত জেসমিন খাতুন চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা পশুহাটপাড়ার লাল চাঁদের স্ত্রী।
জানা যায়, শুক্রবার দুপুরে লাল চাঁদ বাড়িতে ব্যাটারিচালিত রিক্সার চার্জ দিয়ে রাখেন। এ সময় তার স্ত্রী জেসমিন খাতুন বিদ্যুতের তার খুলতে গেলে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্বজনরা বিকেলে মরদেহ ফিরিয়ে নিয়ে যায় বাড়িতে। তাদের দাবি, বাড়িতে নেয়ার পর জেসমিন নড়ে উঠেন। তারপর স্বজনরা পানি ও দুধ খাওয়ানোর চেষ্টা করেন। সন্ধ্যায় আবার সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে পুনরায় মৃত ঘোষণা করলে মরদেহ নিজ গ্রামে ফিরিয়ে নিয়ে আসা হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামিম কবীর জানান, বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর ওই নারীকে হাসপাতালে আনা হলে তার ইসিজিসহ অন্যান্য পরীক্ষা করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হন তারা। পরে লাশ বাড়িতে নিয়ে যাওয়ার পর আবারো হাসপাতালে নিয়ে আসা হয়। পুনরায় পরীক্ষা করে দেখা যায় তিনি মৃত।
এই চিকিৎসক জানান, ওই নারী আগেই মারা গিয়েছিলেন। বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়ার কারণে হয়তো বাড়িতে নেয়ার পর তার শরীরের কোনো অংশের মাংসপেশী নড়াচড়া করে থাকতে পারে। আর সেটা দেখেই গ্রামবাসী ধারণা করে থাকতে পারেন যে তিনি বেঁচে আছেন।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যু হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop