বাংলার সময় মুশফিকের ঈদ উপহার পেলেন হুইলচেয়ার ক্রিকেটাররা

২২-০৫-২০২০, ২১:৪০

সময় সংবাদ

fb tw
মুশফিকের ঈদ উপহার পেলেন হুইলচেয়ার ক্রিকেটাররা
ব্রাহ্মণবাড়িয়ায় হুইল চেয়ার ক্রিকেট দলকে আর্থিক সহায়তা ও তাদের পরিবারের মাঝে ঈদের খাদ্যসামগ্রী উপহার পাঠিয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।
শুক্রবার (২২ মে) বেলা সাড়ে ১১টার দিকে জেলার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে মুশফিকুর রহিমের পাঠানো এই সব সহায়তা প্রতিবন্ধী খেলোয়াড়দের মাঝে পৌঁছে দেন ব্রাহ্মণবাড়িয়ার ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের (ডিডিএফ) প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না।
শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ প্রতিবন্ধী ক্রিকেটারদের নিয়ে মাঠে উপস্থিত হন। পরে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ, সংগঠনের প্রধান উপদেষ্টা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. এমরান জাহান ও সংগঠনের নবাগত উপদেষ্টা বাংলাদেশ ক্রিকেটার মুশফিকুর রহিম ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন।
ভিডিও কনফারেন্সে মুশফিকুর রহিম উপস্থিত প্রতিবন্ধী ক্রিকেট খেলোয়াড়দের অভিনন্দন জানান। এ সময় তিনি তাদের পাশে থেকে আরও বেশি সহযোগিতার আশ্বাস দেন।
 
এ ব্যাপারে ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশন (ডিডিএফ) ও হুইল চেয়ার ক্রিকেট টিম বাংলাদেশের সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না জানান, আমরা মুশফিকুর রহিমের পক্ষ থেকে আর্থিক উপহার পেয়েছি। এজন্য তাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।
অসহায়দের পাশে থাকার জন্য মুশফিকুর রহিমের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশন (ডিডিএফ), হুইলচেয়ার ক্রিকেট টিম বাংলাদেশের প্রধান পৃষ্ঠপোষক ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
 
উল্লেখ্য, ডিডিএফ হুইল চেয়ার ক্রিকেট দল বেশ কয়েকটি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে অংশগ্রহণ করে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop