বিনোদনের সময় মোদির বৈঠকে স্বামীকে নিয়ে ঢুকতে না দেয়ায় তর্কে জড়ালেন নুসরাত

২২-০৫-২০২০, ১৭:৫০

সময় সংবাদ

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে স্বামীকে নিয়ে দেখা করতে গিয়ে প্রাশাসনের লোকজন তাদের বাধা দিলে এক পর্যায় তর্কে জড়ান কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। 
ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়,  শুক্রবার (২২ মে) দুপুরে হেলিকপ্টারে দীর্ঘ একঘণ্টার সফরে আম্পান বিধ্বস্ত পশ্চিমবঙ্গ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী।  এ সময় হেলিকপ্টারে তার সফর সঙ্গী ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যপাল জগদীপ ধনকড়ও।  ক্ষতিগ্রস্ত দুই ২৪ পরগনা ঘুরে দেখেন। ‘আম্পান’ বিধ্বস্ত পশ্চিমবঙ্গ পরিদর্শন করতে এলে বসিরহাট কলেজ লাগোয়া পিছনের মাঠে তৈরি অস্থায়ী একটি হেলিপ্যাড তৈরি হয়েছিল। সেখানেই নামেন তারা।
এরপর বসিরহাট কলেজেই বৈঠকে বসেন। সেই সময় স্বামী নিখিলকে নিয়ে কলেজে ঢোকার মুখে নুসরাতকে প্রথমে বাধা দেয়া হয়। তবে তিনি নিজেকে সংসদ সদস্য পরিচয় দেয়ার পর অনুমতি পান। কিন্তু তার সঙ্গে ভেতরে ঢোকার চেষ্টা করেন নিখিলও। কিন্তু নুসরাতের স্বামী ও দুই ব্যক্তিকে ঢুকতে দেয়া হয়নি। 
নুসরাতকে এসপিজির পক্ষ থেকে জানানো হয়, ভিতরে কোনো রাজনৈতিক দলের বৈঠক হচ্ছে না, প্রশাসনিব বৈঠক হচ্ছে। কোনও রাজনৈতিক দলের বৈঠক নয়। তাই সাংসদ অন্য কাউকে সঙ্গে নিয়ে যেতে পারবেন না।
নুসরাত একথা শুনে বেশ চটে যান। একপর্যায়ে তাদের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করেন। তবে শেষ পর্যন্ত নিখিল অনুমতি না পেয়ে ফিরে আসেন।
সূত্র: এবিপি

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop