বাংলার সময় প্রকৌশলীর সঙ্গে ‘ঝামেলায়’ নাগরিক সুবিধা বন্ধ করলেন ৮ ইউপি চেয়ারম্যান

২২-০৫-২০২০, ১৭:৩৮

মো. সোহাগ আলী

fb tw
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার সব ইউনিয়ন পরিষদের নাগরিক সেবা দেয়া বন্ধ ঘোষণা করেছেন ইউপি চেয়ারম্যানরা। শুক্রবার (২২ মে) বিকেলে ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তারা।
সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, হরিণাকুণ্ডুর ফলসী ইউনিয়নের চেয়ারম্যান ও ঠিকাদার ফজলুর রহমান উপজেলার মাঠ আন্দুলিয়া গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ করছেন। গত ১৮ মে ওই কাজের বিল নিয়ে উপজেলা প্রকৌশলীর কাছে যান।
এ সময় প্রকৌশলী ৫% উৎকোচ দাবি করলে তাদের মাঝে তর্ক-বিতর্ক হয়। সেখান থেকে চেয়ারম্যান ফিরে এলেও উপজেলা প্রকৌশলী রওশন হাবিব ঘুষের বিষয়টি গোপন করতে চেয়ারম্যানের বিরুদ্ধে মারধর করার অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে চেয়ারম্যান কারাগারে আছেন। তার বিরুদ্ধে দায়ের করা মামলা ও উপজেলা নির্বাহী প্রকৌশলী রওশন হাবিবকে প্রত্যাহার না করা পর্যন্ত উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নাগরিক সেবা দেয়া বন্ধ থাকবে জানান তারা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হরিণাকুণ্ডু উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসাইন, রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান মো রাকিবুল হাসান রাসেল, জোড়াদাহ ইউপি চেয়ারম্যান মো. নাজমুল হাসান পলাশ, ভায়না ইউপি চেয়ারম্যান মো. ছমির উদ্দীন, তাহেরহুদা ইউপি চেয়ারম্যান মুনজুরুল আলম, কাপাশহাটীয়া ইউপি চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু, চাদঁপুর ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী।
এ ব্যাপারে হরিণাকুণ্ডু উপজেলা প্রকৌশলী রওশন হাবিবের সঙ্গে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। এ ধরনের সিদ্ধান্তে ভোগান্তিতে পড়বে উপজেলা ও ৮টি ইউনিয়নের বাসিন্দারা। এ জন্য সিদ্ধান্ত পাল্টানোর পরামর্শ জেলার সচেতন মহলের।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop