বিনোদনের সময় খালিদের সঙ্গে সেলফি তুলে নোবেলের মিথ্যাচার

২২-০৫-২০২০, ১৭:১৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগীত শিল্পী খালিদ ও নোবেল
ছবি: সংগীত শিল্পী খালিদ ও নোবেল
গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে চাইম ব্যান্ডের জনপ্রিয় গায়ক খালিদের সঙ্গে একটি সেলফি তুলে স্ট্যান্ডবাজি করছেন সারেগামায় জনপ্রিয়তা পাওয়া মাঈনুল আহসান নোবেল। সেলফিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছেন ‘নিউ ইয়র্কের শো দেখতে এসেছিলেন প্রিয় খালিদ ভাই’।  কিন্তু নোবেলের এমন মিথ্যাচারের প্রতিবাদ করেছেন খালিদের স্ত্রী শামীমা জামান।
নোবেলের ফেসবুক পোস্টের এমন ‘স্ট্যান্টবাজি’র প্রতিবাদ করে নিজের ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, ‘বোস্টন-এর শো এর পেমেন্ট নিতে ওখানে যেতে হয়েছিল বাছা, তুমি এগিয়ে এসে ছবি তুলে এসব মিছে কথা লিখেছো কেন হে? তোমার মতো বেয়াদব এর গান শুনতে গেলে আমি তাকে বাসায় ঢুকতে দেবনা। নিজেকে কীভাবো? গত দশ বছরে নতুন অন্তত ১৮টি গানে কণ্ঠ দিয়েছে। প্রিন্স মাহমুদ এর 'ঘুমাও 'এর পরে। ওসব তোমার জানা লাগবেনা তুমি তেনা পেচিয়ে ঘুমাও বাবু।’
গেল কয়েকদিন আগে নিজের দুটি গানের কথা পোস্ট করেন নোবেল নিজের ফেসবুক দেশের লিজেন্ড শিল্পীদের অপমান করে একটি স্ট্যাটাস দেন। যেখানে শিল্পীদের অপমান করে বলেছেন, গত দশ বছর দেশে কোনো মৌলিক গানই তৈরি হয়নি। তাদের শেখাতেও চান কি করে মৌলিক গান শেখাতে হয়। 
নোবেলের কথা স্ববিরোধী তার প্রমাণও শামীমা জামানের পোস্টেও পাওয়া যায়। যেই নোবেল বিগত ১০ বছরের এদেশের সঙ্গীতভূবনকে অস্বীকার করছেন সেই ১০ বছরেই খালিদের জনপ্রিয় গান 'ঘুমাও তুমি' প্রকাশ পায় এবং ব্যাপক জনপ্রিয়তা পায়।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop