বাংলার সময় বিনামূল্যে ১ মিনিটের ঈদ বাজার

২২-০৫-২০২০, ১৬:২০

ইসমাত জাহান

fb tw
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ১ মিনিটের সবজি বাজারের পর এবার দেশের বিভিন্নস্থানে ঈদ বাজারের আয়োজন করেছে সেনাবাহিনী। এ বাজার থেকে লকডাউনে কর্মহীন ও আম্পানের ছোবলে বিপর্যস্ত হয়ে পড়া মানুষদের হাতে তুলে দেয়া হয় ঈদের পোশাক শাড়ি এবং লুঙ্গির পাশাপাশি চাল, সেমাই মাংসসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। ঈদের আগে এমন উদ্যোগে খুশি অসহায় কর্মহীন মানুষগুলো।
চট্টগ্রাম
শুক্রবার সকালে চট্টগ্রাম সেনানিবাসের গেট সংলগ্ন সবুজ চত্বরে ৩৪ ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন ব্রিগেডের আয়োজনে অনুষ্ঠিত হয় হয় ব্যতিক্রমী এক মিনিটের ঈদ বাজার। এ সময় সামাজিক দূরত্ব নিশ্চিত করে ৩ হাজার অসহায় মানুষকে ঈদ উদযাপনের সামগ্রী উপহার দেয় সেনা সদস্যরা।
রাঙামাটি
রাঙামাটিতে ১ মিনিটের ঈদ বাজারে আসা ক্রেতাদের প্রবেশপথে হাত ধোয়া ও জীবাণুমুক্তকরণের ব্যবস্থা করে বাজারে প্রবেশ করানো হয়। পরে তালিকা অনুযায়ী অসহায় দুস্থদের হাতে প্রয়োজনীয় ঈদ সামগ্রী তুলে দেয় সেনাবাহিনী।
কুমিল্লা
কুমিল্লা ঈদগাহ ময়দানে সেনাবাহিনীর উজ্জীবিত ৩১ এর আয়োজনে বিনামূল্যে ৫ শতাধিক হতদরিদ্র মানুষকে ঈদ পোশাকসহও ২১ ধরণের প্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়। এছাড়া সহায়তা দেয়া হয় ৫০ এতিমকে।
কক্সবাজার
ঈদুল ফিতরকে সামনে রেখে কক্সবাজারে ফ্রি সেনা বাজারের আয়োজন করে সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন। সামাজিক দূরত্ব নিশ্চিত করে ১ হাজার পরিবারের মাঝে এই বাজার থেকে সবজি ও চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিনামূল্যে দেয়া হয়।
এছাড়া একই সময় সেখানে ফ্রি মেডিকেল ক্যাম্পে ৫ শতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও ওষুধ সামগ্রী সরবরাহ করা হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop