বিনোদনের সময় নতুন সম্পর্কে জড়িয়েছেন নওয়াজউদ্দিনের ‘স্ত্রী’ আলিয়া

২২-০৫-২০২০, ১২:৫৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
নতুন সম্পর্কে জড়িয়েছেন নওয়াজউদ্দিনের ‘স্ত্রী’ আলিয়া
বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন। ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন নওয়াজউদ্দিনের স্ত্রী আলিয়া। দাম্পত্য জীবন আর পরকীয়া নিয়ে এই করোনাকালে বিপর্যস্ত বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি।
বিবাহবিচ্ছেদ চেয়ে দিন কয়েক আগেই নোটিশ পাঠিয়েছেন অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে।
আলিয়া সিদ্দিকি, নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবারের বিরুদ্ধে একাধিক অভিযোগ করে বিচ্ছেদের মামলা দায়ের করেছেন । বিচ্ছেদের মামলা করে নওয়াজকে আইনি নোটিশও পাঠান আলিয়া।
পাশাপাশি নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো বড় মাপের কোনও তারকার স্ত্রী হিসেবে নয়, নিজের আত্মসম্মান নিয়ে বাঁচতে চান বলে স্পষ্ট জানান আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জলি কিশোর পান্ডে। কিন্তু আলিয়া কি নতুন করে সম্পর্কে জড়িয়েছেন! এমন প্রশ্নই উঠতে শুরু করেছে।
স্পটবয়ের খবর অনুয়ায়ী, আলিয়া সিদ্দিকি নাকি নতুন করে কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। জনপ্রিয় একটি সংস্থার প্রাক্তন কর্মকর্তা পিয়ূষ পান্ডের সঙ্গে অঞ্জলি কিশোর পান্ডে অর্থাত আলিয়া সিদ্দিকি সম্পর্কে জড়াতে শুরু করেছেন বলে দাবি। শুধু তাই নয়, নওয়াজের স্ত্রীর হোয়াটস অ্যাপের ডিপিটেও, তাঁদের দুজনের ছবি একসঙ্গে দেখা যায় বলে দাবি করা হয়েছে। এরপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন।
নওয়াজউদ্দিন সিদ্দিকির পরিবারে থাকাকালীন শারীরিক এবং মানসিক অত্যাচার সহ্য করেছেন বলে অভিযোগ। এবার তাই আত্মসম্মান নিয়ে বেঁচে থাকতে চান বলে দাবি করেন আলিয়া সিদ্দিকি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop