খেলার সময় পর্যাপ্ত অনুশীলনের কোন বিকল্প নেই: উইলিয়ামসন

২২-০৫-২০২০, ০২:৩০

সময় সংবাদ

fb tw
পর্যাপ্ত অনুশীলনের কোন বিকল্প নেই: উইলিয়ামসন
ক্রিকেটের তিন ফরম্যাটে ভালো করতে পর্যাপ্ত অনুশীলনের কোন বিকল্প নেই। তরুণ ক্রিকেটার যারা আছেন তারা যদি এটা মেনে চলেন, তাহলে ভবিষ্যতে তারাও হতে পারবেন বড় তারকা। তাইমের অনলাইন আড্ডায় এসে এমন মন্তব্য করেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। সময় সুযোগ হলে বিপিএল খেলতে বাংলাদেশ আসবেন বলেও জানান তিনি। এছাড়াও দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কেমন আছে বাংলাদেশ তামিমের কাছ থেকে সে খোঁরখবর নেন কিউই কাপ্তান।
তামিম ইকবালের অনলাইন আড্ডায় তারার মেলা। ভিরাট, রোহিত, ডু প্লাসিরা ঘুরে গেছেন। তারই ধারাবাহিকতায় কেন উইলিয়ামসন। কথা শুরু কুশল বিনিময়ে। ধীরে ধীরে মূল আলাপে অভিজ্ঞতা শেয়ারিং।
সম্প্রতি ক্রিকেট বিশ্বে যারা ছড়ি ঘোড়াচ্ছেন তাদের একজন উইলিয়ামন। তিন ফরম্যাটেই তিনি পাক্কা খেলোয়াড়। এমন অবস্থানে অবশ্য এক দিনে আসেননি। কি সেই কারণ? তামিমের এমন প্রশ্নে টোটকাটি তিনি দিলেন সোজাসাপটা।
বললেন, খেলতে নামার আগে আমি প্রচুর অনুশীলন করি। প্র্যাকটিস কেমন হবে সেটা নির্ভর করে ম্যাচের ফরম্যাটের ওপর। ভালো খেলতে হলে আমার কাছে অনুশীলনের বিকল্প নেই। তরুণ যারা আছে তাদের উদ্দ্যেশ্যে বলতে চাই, প্ররিশ্রম করে যাও। সফলতা একদিন ধরা দেবে হাতের মুঠোয়।
বিপিএল চালু হওয়ার পর থেকে অনেকেই খেলে গেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ। কিন্তু এখনও এই আসরে নাম লিখাননি নিউজিল্যান্ড কাপ্তান। লাইভে তামিমের প্রশ্ন আসার সম্ভাবনা আছে কি এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে?
 
কিউই অধিনায়ক বলেন, বিপিএল সম্পর্কে আমার ধারনা আছে। অনেকেই সেখানে খেলে গেছেন। শুনেছি ম্যাচগুলোও যথেষ্টই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়। দুর্ভাগ্যবশত সেখানে এখনও খেলা হয়নি আমার। গেল মৌসুমে আলোচনাও হয়েছিলো। আশা করছি সামনে কোন সময় অবশ্যই দেখা হবে এই লিগে।
সম্প্রতি কভিড সংক্রমনে কঠিন সময় পার করছে বাংলাদেশ। মড়ার ওপর খাড়ার ঘা হয়ে এসেছে ঘুর্নিঝড় আম্পান। তামিমের কাছে সব শুনে ব্যথিত হয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক।
কেন উইলিয়ামসন বলেন, সম্প্রতি সবাই একটা আতঙ্কের মাঝে আছে করোনা ভাইরাসের জন্য। আমি সবাইকে সাবধান আর সতর্ক হওয়ার আহ্বান জানাই। এছাড়াও তোমাদের দেশে সাইক্লোন হয়েছে, যেমনটা তুমি বললে। আশা করছি সবাই সুস্থ আছেন। ইশ্বর সবার মঙ্গল করুন।
শেষ বেলায় কেন সবাইকে জানিয়েছেন আগাম ঈদের শুভেচ্ছা। তামিমও দিয়েছেন শেষ লাইভের ঘোষণা। ২৩ মে হবে সাঙ্গ। মাশরাফি মুশফিক রিয়াদ এলেও পাওয়া সাবে না সাকিবকে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop