খেলার সময় ‘দর্শকহীন মাঠে ক্রিকেট সম্ভব নয়’

২১-০৫-২০২০, ১৭:১০

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
‘দর্শকহীন মাঠে ক্রিকেট সম্ভব নয়’
করোনাভাইরাস বা কোভিড-১৯ উদ্ধূত পরিস্থিতিতে বিশ্বের প্রায় সব দেশেই খেলাঘুলা বন্ধ রয়েছে। সংক্রমণ এড়াতে দেশে দেশে চলছে লকডাউন আর কারফিউ। কিন্তু এর মধ্যে ক্রিকেট আয়োজনের চিন্তা করছে অস্ট্রেলিয়া।
মূলত খেলাধুলা বন্ধ থাকায় আর্থিক সংকটে পড়েছে ক্রীড়া ফেডারেশনগুলো। এ সংকট কাটাতেই দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা আয়োজনের চিন্তা। তবে অস্টেলিয়ার এই চিন্তার সঙ্গে একমত হতে পারছেন না অনেকে।
চলমান লকডাউন এবং সংক্রমণের আশঙ্কায় এখন স্টেডিয়ামগুলো মানুষের সমাগত বন্ধ। তাই দর্শকহীন স্টেডিয়ামে ক্রিকেট সম্ভব নয় বলে মন্তব্য করেছেন ভারতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক বাইচুং ভুটিয়া।
সম্ট্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, দর্শকশূন্য স্টেডিয়ামে ফুটবল খেলা হতে পারে। কারণ আমরা ফুটবল খেলা দর্শকহীন মাঠে দেখে অভ্যস্ত। কিন্তু ক্রিকেট গ্যালারি ফাঁকা রেখে আয়োজন সম্ভব নয়। তাই ক্রিকেট শুরু নিয়ে চিন্তা হচ্ছে।
তিনি আরও বলেন, ফুটবলে সবসময় অ্যাকশন থাকে, টিভিতে দেখতে খারাপ লাগে না। বুন্দেসলিগার ম্যাচ টিভিতে দেখেছি। কিন্তু ক্রিকেট দর্শকশূন্য স্টেডিয়ামে হলে কৌলিন্য হারাবে। টেস্ট ক্রিকেটে এখন যেমন গ্যালারি ফাঁকাই থাকে, উত্তেজনা নেই। সীমিত ওভারের ক্রিকেটও যদি দর্শকশূন্য স্টেডিয়ামে হয় তাহলে উন্মাদনা হারাবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop