ভাইরাল দুগ্ধপোষ্য মেয়েকে যা করলেন এই বাবা! (ভিডিও)

২১-০৫-২০২০, ১৫:৩৩

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
শিশুসন্তানের প্রতি মায়ের পাশাপাশি বাবারও অনেক দায়িত্ব রয়েছে। আধুনিক সময়ে অবশ্য বাবারাও সেই দায়িত্ব পালন করেন। কিন্তু এবার দেখা গেল উল্টো চিত্র।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় আটতলার ব্যালকনি থেকে মেয়েকে দোলনায় দোল করাচ্ছেন এক বাবা। আর প্রতিবেশীদের ক্যামেরায় ধরা পড়েছে সেই হাড়হিম করা ভিডিও। 
রেডিট.কম পোর্টালের সৌজন্যে সেই ভিডিও এখন গোটা বিশ্বে ভাইরাল। পোস্টের কয়েকঘণ্টার মধ্যে ৭০ হাজার লাইক এবং অজস্র  তিরস্কারমূলক কমেন্টে ছেয়ে গিয়েছে সেই ভিডিও।
ব্রাজিলের পুয়ের্তো রিকোর সেই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, বাবা কেবল তাঁর শিশু সন্তানকে মাটি থেকে ৮০০ ফুট ওপর দোলনায় ঝুলিয়ে রেখেছে। সেই শিশুকে ক্রমাগত দোল খাওয়াচ্ছেন। কিন্তু কোনো ধরনের নিরাপত্তা সুরক্ষা রাখা হয়নি মেয়েটির জন্যে। 
অভিযুক্ত বাবার এমন অমানবিক ও দায়িত্বজ্ঞানহীন কাজ দেখে বিরক্ত নেট দুনিয়া। জানা গেছে, মেক্সিকান হেরাল্ডের এক সাংবাদিক জোনাথন প্যাডিলা প্রথম সেই ভিডিও করেন। শনিবার( ১৬ মে)  টুইটারে সেই ভিডিও পোস্টের সময় তিনি লেখেন,"দেখুন বাবার কীর্তি! লকডাউনে নিজের দুগ্ধপোষ্য মেয়েকে কীভাবে ব্যালকনি থেকে ঝুলিয়ে ঘোরাচ্ছেন।" 
সেই ভিডিওতে আরও মারাত্মক যেটা দেখা গেছে, কোনও রকম সুরক্ষার ব্যবস্থা ছাড়াই ছোট্ট মেয়েটিকে ঝুলিয়ে রেখে বাবা। রেডিট.কম তিরস্কার করে লিখেছে, "আপনি পার্কে যেতে পারছেন না মানে নিজের সন্তানের জীবন ঝুঁকির মধ্যে ফেলবেন।"

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop